Logo
Logo
×

সারাদেশ

বন্দরে স্কুলছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা বখাটেদের

Icon

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০১ মার্চ ২০২৩, ১২:০৪ এএম

বন্দরে স্কুলছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা বখাটেদের

বন্দরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) অপহরণের চেষ্টা চালিয়েছে বখাটেরা। এ সময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় বখাটেরা। 

মঙ্গলবার বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে স্কুলছাত্রীর  মা বাদী হয়ে বখাটে রোমান ও তার বাবা মাসুম মিয়ার নাম উল্লেখ করে বন্দর থানায় লিখিত অভিযোগ করেছেন। 

ছাত্রীর মা জানান, তার মেয়ে বন্দর সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করছে। বন্দরের নুরবাগ এলাকার মাসুম মিয়ার ছেলে রোমানসহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জন বখাটে মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছে। 

স্কুলছাত্রী বিষয়টি তাকে জানালে তিনি বখাটেদের উত্ত্যক্ত না করার জন্য নিষেধ করেন। মঙ্গলবার দুপুরে তার মেয়ে টিফিনে স্কুল থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে রাজবাড়ী শ্রমকল্যাণ কেন্দ্রের সামনে থেকে রোমানসহ অজ্ঞাতনামা ৩-৪ জন বখাটে মেয়েকে জোরপূর্বক টেনেহিঁচড়ে অটোরিকশায় তুলে সাবদী নিয়ে যায়। এ সময় লোকজন দেখে তার মেয়ে ডাকচিৎকার করলে রোমানসহ তার সহযোগীরা পালিয়ে যায়। 

বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম