Logo
Logo
×

সারাদেশ

নারায়ণগঞ্জে দুই ভাইকে হত্যা, জড়িতদের বাড়িঘরে অগ্নিসংযোগ

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁও

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৬ এএম

নারায়ণগঞ্জে দুই ভাইকে হত্যা, জড়িতদের বাড়িঘরে অগ্নিসংযোগ

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পাঁচপাড়া এলাকায় দুই সহোদর ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের বাড়িঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষুদ্ধ স্বজন ও এলাকাবাসী। 

রোববার রাত সাড়ে ৯টার দিকে কাঁচপুর ইউনিয়নের খাসপাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় আগুনে ২টি বসতঘরসহ ১০টি কক্ষ পুড়ে ছাই হয়ে যায়।  

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়ার দুই নম্বর ওয়ার্ডের মৃত সানাউল্লাহর ছেলে আসলাম সানী ও শফিকুল ইসলাম রনিকে কুপিয়ে হত্যা করা হয়।এ ঘটনায় সন্ধ্যার পর থেকে স্বজন ও এলাকাবাসী বিক্ষুদ্ধ হয়ে ওঠে। একপর্যায়ে তারা তালাবদ্ধ ঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে করে নিহতদের চাচা মহিউদ্দিনের ঘরবাড়ি পুড়ে ছাই হয়ে যায়। এ ছাড়া পার্শ্ববর্তী গাছপালাও পুড়ে যায়। আগুনে বাড়িঘরের আসবাবপত্রসহ মূল্যবান জিনিসপত্র পুড়ে ভষ্মিভূত হয়। বাড়িঘরে আগুন ধরিয়ে দেওয়ার খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের একটি দল রাত ১০টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশ আসার আগেই বাড়িঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। 

এলাকাবাসী জানান, দুই সহোদর ভাই হত্যাকাণ্ডের পর এ বিষয়ে পুলিশের আরও কঠোর নজরদারি থাকা দরকার ছিল। হত্যাকাণ্ডের পর পুলিশ ঘটনাস্থলে আসলেও পরবর্তীতে তারা চলে যায়। এ সুযোগে নিহতদের বিক্ষুদ্ধ স্বজনরা অভিযুক্তদের বাড়িঘরে আগুন ধরিয়ে দেয়। 

কাঁচপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাসান খাঁন বলেন, আমি ঘটনাস্থল থেকে বাড়ি চলে যাওয়ার পর জানতে পারি হত্যাকাণ্ডে জড়িতদের বাড়িঘরে রাত সাড়ে ৯টার দিকে আগুন দিয়ে সবকিছু জ্বালিয়ে দেওয়া হয়েছে। পরে বিদ্যুৎ অফিস ও তিতাস গ্যাস অফিসে খবর দিয়ে বিদ্যুৎ ও গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও থানা পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম। 

সোনারগাঁ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুজন কুমার হাওলাদার বলেন, রাত ১০টার দিকে আগুনের খবর পেয়ে দুইটি ইউনিট প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ঘরগুলো পুড়ে ছাই হয়ে গেছে। সেখানে কোনো লোকজন না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম