Logo
Logo
×

সারাদেশ

মুন্সিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহত ২

Icon

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১৪ এএম

মুন্সিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহত ২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে গাড়িচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

এ ঘটনায় মোটরসাইকেলের আরেক আরোহী নিহতের দুলাভাই গুরতর আহত হন। নিহত ব্যক্তি একজন সেনা সদস্য বলে তার সঙ্গে থাকা আইডি কার্ড থেকে নিশ্চিত হওয়া গেছে।

নিহত সেনা সদস্যের নাম তুষার (২৫)। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মিলারচর গ্রামের শামসুল হকের ছেলে। আর আহত ব্যক্তির নাম রিয়াজ উদ্দিন(২৭)। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নয়াকান্দি গ্রামের জসিম উদ্দিন মেম্বারের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহত রিয়াজ উদ্দিনের সঙ্গে কথা বলে জানা যায়, মোটরসাইকেল যোগে তারা ঢাকা-গাজীপুর থেকে মতলব উত্তরে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাদের মোটরসাইকেলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকার ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে এলে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে শ্যালক সেনা সদস্য তুষার মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় নিহতের দুলাভাই রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন স্থানীয়রা।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ.এস.এম. রাশেদুল ইসলাম বলেন, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। লাশ বর্তমানে পুলিশ ফাঁড়িতে আছে। ঘাতকের গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম