Logo
Logo
×

সারাদেশ

বেকার যুবকদের কর্মসংস্থানে শিল্পপতি টুলুর উদ্যোগ

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২২ পিএম

বেকার যুবকদের কর্মসংস্থানে শিল্পপতি টুলুর উদ্যোগ

গৃহহীনদের আবাসন ও বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করলেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিশিষ্ট শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

এছাড়াও তিনি ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের অ্যাপস ও রক্তদান কর্মসূর্চী উদ্বোধন করেন।

শুক্রবার  রাতে উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল গ্রামে দেওয়ান কমপ্লেক্সের হল রুমে স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা যায়, শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু তার নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামাজিক ও মানবিক  কর্মকাণ্ডের অংশ হিসেবে এদিন ১০ জন গৃহহীন পরিবারকে ভূমিসহ ঘরের চাবি হস্তান্তর করেন। এ পর্যন্ত তিনি ১২০টি পরিবারকে এ সহায়তা প্রদান করেছেন। 

এছাড়াও ১০জন অসহায় বেকার যুবকদেরর কর্মসংস্থানের জন্য হ্যালোবাইক প্রদান করেন। ইতিপূর্বেও তিনি আরও ১২০ জন বেকার যুবকদের মাঝে হ্যালোবাইক বিতরণ করেছেন।

ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের আয়োজনে বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়  শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেন, রাজনীতি নয়, মানবিক দিক থেকে আমি এ সহযোগিতা করে আসছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিংগাইর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান, হরিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান মো.সাইদুর রহমান, বলধরা ইউপি চেয়ারম্যান হাজি আব্দুল মাজেদ খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. লুৎফর রহমান, চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি.শাহাদৎ হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম