Logo
Logo
×

সারাদেশ

বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাসে অভ্যস্ত: তারানা হালিম

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৭ পিএম

বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাসে অভ্যস্ত: তারানা হালিম

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের সময় এদেশে জঙ্গিবাদ, জিএমবি, হিজবুত তাহেরি, আনছারউল্লা বাংলাটিমের উত্থান ঘটেছিল। 

শনিবার দুপুরে মানিকগঞ্জ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক চত্ত্বরে বিএনপি-জামায়াত অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারানা হালিম বলেন, তাদের সময় দেশে লুণ্ঠন, ধর্ষণসহ অনেক নৈরাজ্য হয়েছে। তারা ১৩৪ জন মানুষকে পুড়িয়ে মেরেছে এবং ৩০০ জনকে অগ্নিদগ্ধ করেছে। কাজেই তাদের কাছ থেকে সাবধানে থাকতে হবে। তারা অগ্নি সন্ত্রাসে অভ্যস্ত। তারা সামনে অসদুপয়ে ক্ষমতায় আসার জন্য দেশের মানুষকে আবারো আগুনে পুড়িয়ে মারতে পারে।

তিনি আরও বলেন, বিএনপিকে রাজনীতি করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের নেত্রী সুযোগ করে দিয়েছিল। এটি তার উদারতা। কিন্তু উদারতাকে কখনো দুর্বলতা মনে করবেন না। কারণ আওয়ামী লীগ মাঠে রাজনীতি করে আজ ক্ষমতায়। তারা ঘরে বসে রাজনীতি করে না। 

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তারানা হালিম বলেন, আপনারা বিএনপির সমর্থকদরে কাছে গিয়ে বলবেন আপনারা যদি ক্ষমতায় আসেন তাহলে প্রধানমন্ত্রীকে হবে। মির্জা ফখরুল, তারেক জিয়া, মির্জা আব্বাস নাকি বেগম খালেদা জিয়া। তারা তো কিছুই বলতে পারবেন না। তাদের তো জানতে হবে। নেতা বিহীন দলতো সমস্যা।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আব্দুস সালাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম