Logo
Logo
×

সারাদেশ

পাহাড়ে অপহৃত ব্যবসায়ীর লাশ উদ্ধার

Icon

বান্দরবান প্রতিনিধি

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫২ এএম

পাহাড়ে অপহৃত ব্যবসায়ীর লাশ উদ্ধার

বান্দরবানের রুমায় অপহৃত বগালেক পর্যটন স্পটের ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকালে তার লাশ উদ্ধার করা হয়।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলার সদর ইউনিয়নের বগালেক-ক্যাওক্রাডং সড়কে হারমুন পাড়ার পার্শ্ববর্তী পাহাড়ের জঙ্গলে অজ্ঞাত পরিচয়ে এক পাহাড়ির লাশ পড়ে থাকতে দেখে জুমিয়ারা। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অর্ধগলিত লাশটি উদ্ধার করে রুমা থানায় নিয়ে আসে।

লাশটি বগালেক পর্যটন স্পটের কটেজ ব্যবসায়ী লারাম বমের বলে শনাক্ত করেছে তার পরিবার। গত ৫ ফেব্রুয়ারি পাহাড়ের বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র কুকি চীন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সন্ত্রাসীরা তাকে অপহরণ করে ধরে নিয়ে গিয়েছিল।

বগালেকের রিসোর্ট ব্যবসায়ী লাল কিম বম বলেন, উদ্ধার হওয়া লাশটি আমার বড় ভাইয়ের। তার নাম লারাম বম। পুলিশের কাছে লাশের ছবি দেখে ভাইকে শনাক্ত করতে পেরেছি। তবে কারা হত্যা করেছে বলতে পারছি না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ক্যাওক্রাডং সড়ক এলাকা থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি শনাক্তের জন্যে বগালেক থেকে পাড়াবাসী আত্মীয় স্বজনরা আসে। তাদের দাবি- লাশটি ব্যবসায়ী লারাম বমের। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম