Logo
Logo
×

সারাদেশ

একুশে আগস্ট গ্রেনেড হামলায় আহত হওয়া লিটন মোল্লা আর নেই

Icon

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৩, ১১:১১ এএম

একুশে আগস্ট গ্রেনেড হামলায় আহত হওয়া লিটন মোল্লা আর নেই

ভয়াবহ সেই ২০০৪ সালের একুশে আগস্টে গ্রেনেড হামলায় গুরুতর আহত হওয়া কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মাদারীপুরের কালকিনি উপজেলার কৃতী সন্তান লিটন মোল্লা (৫৫) আর নেই।

সোমবার রাতে ঢাকার একটি হাসপাতালে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

লিটন মোল্লা উপজেলার সাহেবরামপুর এলাকার আক্তার হোসেন চুন্নু মোল্লার ছেলে।

মরহুম লিটন মোল্লার প্রথম জানাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ মসজিদের মাঠে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার লিটন মোল্লার মরদেহ দ্বিতীয়বার জানাজা শেষে নিজ গ্রাম সাহেবরামপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 

উল্লেখ্য, একুশে আগস্ট গ্রেনেড হামলায় লিটন মোল্লার  শরীরের অসংখ্য স্প্লিন্টার বিদ্ধ হয়। সেই অসহ্য যন্ত্রণা তিনি  দীর্ঘদিন বয়ে বেড়ান। চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু বিদেশে চিকিৎসা নেওয়ার সামর্থ্য তার ছিল না। বিদেশে সুচিকিৎসার পাশাপাশি একটু স্থায়ী আবাসনের দাবিও জানিয়েছিলেন তিনি জীবিত থাকাকালীন। লিটন মোল্লার বাবা আক্তার হোসেন চুন্নু মোল্লা টানা ২৫ বছর কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম