Logo
Logo
×

সারাদেশ

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে শীতবস্ত্র বিতরণ 

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি 

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ১০:১৪ পিএম

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে শীতবস্ত্র বিতরণ 

যুগান্তরের দুই যুগ পূর্তিতে ময়মনসিংহে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার গৌরীপুরে স্বজন সমাবেশের আয়োজনে বিধবা নারী ও দরিদ্রদের মাঝে ৪শ শীতবস্ত্র বিতরণ করা হয়।

দৈনিক যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম দেশকে শত্রুমুক্ত করতে যুদ্ধ করেছেন। যুদ্ধবিধ্বস্ত একটি দেশকে পুনর্গঠনে কাজ করেছেন। শিল্প খাতকে বিশ্ব দরবারে উচ্চতায় নিয়ে গেছেন। তার হাতে গড়া দৈনিক যুগান্তর গণমানুষ ও দুর্নীতির বিরুদ্ধে মুখপাত্রের ভূমিকা পালন করছে বলে মন্তব্য করেন তিনি।
    
এ সময় আরও বক্তব্য দেন- গৌরীপুর সাংবাদিক সমিতির সভাপতি ম. নূরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা স্বজন সমাবেশের সহ-সভাপতি মো. রমজান আলী মুক্তি, গৌরীপুর প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. জাকির হোসেন, যুগ্ম সম্পাদক মো. ফারুকুল ইসলাম, সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব।

বক্তব্য রাখেন, মোস্তাফিজুর রহমান বুরহান, গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার এখলাছ উদ্দিন নয়ন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজিমুল ইসলাম শুভ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসিক, সতিশা বায়তুল আমান জামে মসজিদের সভাপতি মো. রফিকুল্লাহ, সতিশা যুব ও কিশোর সংঘের মো. মফিজ উদ্দিন, মো. সোহেল মিয়া, স্বজন শামীম আনোয়ার, তাসাদদুল করিম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরীপুর পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ। অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু, ৭১-এর সব শহিদ ও বীরশ্রেষ্ঠ, জাতীয় চার নেতা ও যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মরণে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। মোনাজাত পরিচালনা করেন মো. আব্দুল জলিল মুনশী।

আগামীকাল মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম কাপ দাবা টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। এ টুর্নামেন্টে ৩২টি দল অংশ নেবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম