Logo
Logo
×

সারাদেশ

কটিয়াদীতে নুরুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল 

Icon

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ১০:০৭ পিএম

কটিয়াদীতে নুরুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল 

দৈনিক যুগান্তরের দুই যুগ পূর্তি উপলক্ষ্যে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে যুগান্তর স্বজন সমাবেশের ব্যানারে কিশোরগঞ্জের লোহাজুরী ইউনিয়নের শামসুল উলুম নূরানী ও হিফজুল কুরআন মাদরাসায় এ আয়োজন করা হয়।
 
এতে অংশ নেন- যুগান্তরের কটিয়াদী উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, গ্রামীণ ব্যাংক লোহাজুরী শাখার ব্যবস্থাপক মো. হাবিবুর রহমান, স্বজনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাসুম পাঠান, স্বজন মো. খায়রুল ইসলাম, কটিয়াদী রেনেসাঁ ডায়গনস্টিক ও হাসপাতালের মার্কেটিং কর্মকর্তা মো. আবু হানিফ, মো. মফিজ উদ্দিন, মো. সোহেল আফ্রাদ প্রমুখ। 

দোয়া পরিচালনা করেন মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. শফিকুল ইসলাম। দোয়া শেষে মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক ও শুভানুধ্যায়ীরা দুপুরের ভোজে অংশ নেন। 

এ সময় বক্তরা বলেন, নুরুল ইসলাম জীবিত থাকাকালীন কখনো ব্যক্তিকেন্দ্রিক চিন্তা করতেন না। মানুষের কর্মসংস্থানের বিষয়টি অতি গুরুত্বপূর্ণ ছিল তার কাছে। যমুনার মতো শিল্পপ্রতিষ্ঠান তৈরি করে বাংলাদেশকে বিশ্বের কাছে নতুনভাবে পরিচিত করেছেন নুরুল ইসলাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম