Logo
Logo
×

সারাদেশ

সন্দ্বীপ আ.লীগের সভাপতি শাহজাহান মারা গেছেন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৭:১৭ পিএম

সন্দ্বীপ আ.লীগের সভাপতি শাহজাহান মারা গেছেন

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার মো. শাহজাহান বিএ মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন।

সোমবার সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

শাহজাহানের মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  

শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান। তার মৃত্যুতে আরও শোক জানিয়েছেন চট্টগ্রাম-৩ সন্দ্বীপ আসনের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা।

সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান জানান, আজ রাত ১০টায় চট্টগ্রাম হালিশহরে বিডিআর মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। কাল সকাল ৯টায় সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স মাঠে তার দ্বিতীয় জানাজা  হবে। এরপর বেলা ১১টায় তার প্রতিষ্ঠিত সন্দ্বীপ আইডিয়াল হাইস্কুল মাঠে তৃতীয় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

মাস্টার মো. শাহজাহান চট্টগ্রামের নাজিরহাট কলেজ থেকে ডিগ্রি পাশ করেন। মৃত্যুর আগপর্যন্ত তিনি সন্দ্বীপ বাউরিয়া ইউনিয়ন পরিষদের ৫ বার নির্বাচিত চেয়ারম্যান, সন্দ্বীপ উপজেলা পরিষদের ৩ বার চেয়ারম্যান ও গত ৪০ বছর ধরে সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের জনপ্রিয় সভাপতি ছিলেন।

তিনি উত্তর সন্দ্বীপ ডিগ্রি কলেজ, আইডিয়াল হাইস্কুল, বশিরিয়া ফাজিল মাদ্রাসা ও বাউরিয়া জিকে একাডেমির গর্ভনিং বডির চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুতে সন্দ্বীপজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম