Logo
Logo
×

সারাদেশ

কেরানীগঞ্জে নিজ বাসা থেকে মাদ্রাসা মুহতামিমের গলাকাটা লাশ উদ্ধার

Icon

কেরানীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩, ১২:৫৩ এএম

কেরানীগঞ্জে নিজ বাসা থেকে মাদ্রাসা মুহতামিমের গলাকাটা লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে মুফতি মাওলানা আহসান উল্লাহ নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলা মডেল থানাধীন কালিন্দী ইউনিয়নের পশ্চিম বড়িসুর মুসলিমাবাদ কামারপাড়া এলাকার নিজ বাড়ির ২য় তলার ফ্ল্যাটের রান্নাঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আহসান উল্লাহ স্থানীয় মাহফুজুল কুরআন মাদ্রাসার মুহতামিম ছিলেন। এছাড়া বাংলাদেশ খেলাফত মজলিস ও জাতীয় ইমাম পরিষদ কেরানীগঞ্জ শাখার সভাপতি ছিলেন তিনি। পাশাপশি এসএস ডোর নামে একটি ফার্নিচারের দোকানে ব্যবসা করতেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুফতি মাওলানা আহসান উল্লাহ বাড়ির ২য় তলার একটি ফ্ল্যাটে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন। ৬ষ্ঠ তলায় তার অন্যান্য ভাই ও মা বসবাস করেন। ভবনটিতে কোনো ভাড়াটিয়া নেই। গত সোমবার রাতে তিনি তার ফ্ল্যাটের একটি কক্ষে বড় ছেলে মো. ঈসার সঙ্গে ঘুমিয়ে ছিলেন।

ভোরে ছেলে ফজর নামাজের জন্য ঘুম থেকে উঠে বাবাকে বিছানায় দেখতে না পেয়ে অন্য ঘরে খুঁজতে থাকে। এ সময় ঈসা রান্নাঘরে বাবার গলাকাটা লাশ দেখে প্রথমে পরিবার ও পরে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের ভাই মো. সেলিম বলেন, আমার ভাই একজন দ্বীনদার মানুষ। আমার জানামতে তার কোনো শত্রু নেই। সে কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় জমিজমার ব্যবসা করতো। জমিজমা সংক্রান্ত কোনো ঝামেলা আছে কিনা বলতে পারব না। এই বাড়িতে বাইরের লোক ঢোকা সম্ভব নয়, আমাদের মনে হচ্ছে কোনো কারণে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে সে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির বলেন, লাশের পাশ থেকে রক্তাক্ত চাকু উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন আলামত সংগ্রহ করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম