Logo
Logo
×

সারাদেশ

গরু চোর বলায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

Icon

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৮:১০ এএম

গরু চোর বলায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর বাংলাবাজারে গরু চোর বলায় দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় কমপেক্ষ ২০ জন আহত হয়েছে।

সংঘর্ষের সময় কয়েকজন মুছাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আশ্রয় নিলে সেখানেও হামলাকারীরা হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগ ওঠে।

বুধবার সকাল থেকে দুপুর নাগাদ ওই ইউনিয়নের বাংলাবাজারে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

সংঘর্ষে আহতরা হলেন, আলী আক্কাস চাঁন মিয়া (৩০), আবদুল হাই (৫০), সেলিম (৪৫), জহিরুল হক (৫৫), সোহেল কেরানী (৩৪), ওয়াহিদ (২০), নুর উদ্দিন (৪২), বকুল (৩৫) ও রহিমসহ (৪০) কমপক্ষে ২০ জন।

গুরুতর আহত চাঁন মিয়া, আবদুল হাই, সোহেল কেরানি ও জহিরুল হককে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান জানান, মুছাপুর বাংলাবাজারে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবা উল হক ভুঁইয়াসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম