Logo
Logo
×

সারাদেশ

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে আসুন

Icon

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৩, ১১:০৪ পিএম

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে আসুন

বিএনপির ভাইস চেয়ারম্যান আহমদ আজম খান বলেছেন, কাল ওবায়দুল কাদের ও হাছান মাহমুদ বিএনপিকে নির্বাচনে যাওয়ার জন্য ডাক দিয়েছেন। তাদের কথা শুনলে হাসি পায়। আমরা তো গত ১৪ বছর ধরেই নির্বাচনে যেতে চাই। তাদের বলতে চাই নির্বাচনে যাওয়ার জন্য বিএনপি মুখিয়ে আছে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে আসুন।

রোববার (৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিএনপির ঘোষিত যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবি ও রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখার ব্যাখ্যা ও বিশ্লেষণ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- বিএনপি নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, কাজী মনিরুজ্জামান, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির আহবায়ক গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম প্রমুখ।

আহমদ আজম খান আরও বলেন, ১০ দফা বাস্তবায়ন করতে পারলেই আমরা ২৭ দফা বাস্তবায়ন করতে পারব। ক্ষমতায় গেলেই আমরা ২৭ দফা অর্থাৎ রাষ্ট্র মেরামত করতে পারব। তারেক রহমানের নেতৃত্বে আমাদের বিজয় হবে সুনিশ্চিত।

তিনি বলেন, আমাদের হয় আন্দোলন করতে হবে নইলে মরতে হবে। এর বাইরে কোনো বিকল্প নেই। আপনারা দেখেছেন এরা কীভাবে পাখির মতো গুলি করে আমাদের হত্যা করে।

তিনি আরও বলেন, এই নারায়ণগঞ্জে গণতন্ত্রের জন্য মানুষের ভোটের অধিকারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানের জন্য নারায়ণগঞ্জ ও রূপগঞ্জের দুই নেতা নির্মমভাবে হত্যার শিকার হয়েছেন। আমি তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। এমন এক ব্যক্তি ডা. জোবায়দা রহমান, যার পরিবারের কোনো সম্পত্তিই বাংলাদেশ আমলে কেনা নয়, এই বৈধ টাকাকে অবৈধ বলে ক্রোক করার চেয়ে নির্মম নিষ্ঠুর আর কিছু নেই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম