Logo
Logo
×

সারাদেশ

সাড়ে ৩ হাজার শীতবস্ত্র দিলেন মেয়র লিটন 

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩, ১২:১৮ এএম

সাড়ে ৩ হাজার শীতবস্ত্র দিলেন মেয়র লিটন 

রাজশাহীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার দুপুরে পৃথক দুটি অনুষ্ঠানের মাধ্যমে তিনি সাড়ে তিন হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। 
জানা গেছে, দুপুর ১২টায় নগর ভবনের গ্রিণপ্লাজায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাওয়া ২ হাজার ২০০টি কম্বল বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে বিতরণ করেন মেয়র লিটন।

এদিন মেয়রের হাত থেকে শীতবস্ত্র নেন কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের ৪০০জন, উলামা কল্যাণ পরিষদের ১ হাজার জন, দিনের আলো হিজড়া সংঘের দুইশ জন, বিজয় প্রতিবন্ধী সংঘের দুইশ জন ও কিশোর ফুটবল একাডেমির দুইশ জন। 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে শীতের তীব্রতা চরমভাবে বৃদ্ধি পেয়েছে। চলতি মাসে আরো দুটি শৈত্য প্রবাহ হতে পারে বলে পূর্বাভাস রয়েছে। মানুষের শীতের কষ্ট লাঘবে আওয়ামী লীগ সরকারের পক্ষ থেকে সারাদেশে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। মানুষের প্রয়োজনে আমরা তাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকব।

এ সময় উলামা কল্যাণ পরিষদ, রাজশাহীর সভাপতি মাওলানা আব্দুল গণি, সাধারণ সম্পাদক মুফতি ওমর ফারুক, রাজশাহী সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, জোন কাউন্সিলর মুসলিমা বেগম বেলী, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ সাঈদ, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন মুন প্রমুখ বক্তব্য দেন।

এছাড়া পৃথক অনুষ্ঠানের মাধ্যমে নগরীর খুলিপাড়ায় মেয়র আরও দেড় হাজার শীতার্ত মানুষের মাঝের কম্বল বিতরণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম