Logo
Logo
×

স্বপ্নের পদ্মা সেতু

বরিশালের এক লাখ মানুষ যোগ দেবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ১৪ জুন ২০২২, ০৪:০৩ পিএম

বরিশালের এক লাখ মানুষ যোগ দেবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ বলেছেন, পদ্মা সেতু বরিশাল অঞ্চলের মানুষের কাছে স্বপ্নের মতো। ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল অঞ্চল থেকে বাস ও লঞ্চ যোগে এক লাখ মানুষ অংশগ্রহণ করবে।

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বরিশাল বিভাগের আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মঙ্গলবার দুপুরে বরিশাল ক্লাবে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজিত সভায় হাসনাত আব্দুল্লাহ আরও বলেন, এই স্বপ্নের সেতু বরিশাল অঞ্চলের মানুষের জীবন ও জীবিকা বদলে দেওয়ার জন্য ভূমিকা রাখবে। তাই ২৫ তারিখ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল থেকে ১ লাখ লোক অংশ নেবে। এদের যাতায়াতে সড়ক ও নৌপথে বাহনের ব্যবস্থা করার জন্য স্থানীয় নেতাদের সঙ্গে আলোচনার জন্য এ বিভাগীয় মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, আমাদের স্বপ্ন পূরণ হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। উদ্বোধনী অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করতে সব ব্যবস্থা নিচ্ছে বরিশালবাসী। কুয়াকাটা, পাথরঘাটা থেকে ভূরঘাটা পর্যন্ত এলাকার মানুষ যাবে সেতু উদ্বোধনের অনুষ্ঠানে। এ অঞ্চলের মানুষ কত খুশি তা বলে বোঝানো সম্ভব নয়। আগে ঢাকা যেতে ৭-৮ ঘণ্টা সময় লাগতো, আর এখন পদ্মা সেতুর উপর দিয়ে যেতে সময় লাগবে তিন থেকে সাড়ে তিন ঘণ্টা। আর কী চাই আমাদের।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, আ স ম ফিরোজ, পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক মহিউদ্দিন মহারাজ প্রমুখ।

সভায় বরিশাল বিভাগের সংসদ সদস্য, জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র ও উপজেলা চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম