Logo
Logo
×

সারাদেশ

জনসভায় বরিশাল থেকে লক্ষাধিক মানুষের অংশ নেওয়ার ঘোষণা

Icon

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২২, ০৮:৫৭ এএম

জনসভায় বরিশাল থেকে লক্ষাধিক মানুষের অংশ নেওয়ার ঘোষণা

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট পরিদর্শন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহবায়ক আবুল হাসনাত আবদুল্লাহ।

সোমবার দুপুরে সরেজমিন পরিদর্শনকালে তিনি জনসভায় বরিশাল অঞ্চল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহণের ঘোষণা দেন।

এ সময় শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, ওসি মো. মিরাজ হোসেন, ভাইস চেয়ারম্যান বিএম আতাহার হোসেন বেপারি প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহবায়ক আবুল হাসনাত আবদুল্লাহ বলেন, বরিশাল অঞ্চল থেকে লক্ষাধিক মানুষ এ জনসভায় আসবে। পাথরঘাটা থেকে ভূরঘাটা পর্যন্ত এর আওতাভুক্ত। জনসভা সফল করতে মঙ্গলবার বেলা ১১টায় আমরা বরিশাল বিভাগীয় সভার ডাক দিয়েছি। সেখানে জনপ্রতিনিধি ও দলীয় নেতারা সিদ্ধান্ত নেবেন কীভাবে এ জনসভায় আসা যায়।

আবুল হাসনাত আবদুল্লাহ আরও বলেন, প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে যে পদ্মা সেতু হবে এখন পর্যন্ত আমাদের কাছে স্বপ্নের মতো মনে হয়। আমরা দক্ষিণাঞ্চলের মানুষ মাত্র সাড়ে ৩ ঘণ্টায় ঢাকা যাব। রাতে রওনা হয়ে ১২টার মধ্যে বাড়িতে গিয়ে ঘুমাতে পারব। এর চেয়ে বড় প্রাপ্য আর কী হতে পারে।

তিনি বলেন, ১৯৯৬ সাল থেকে আমাদের দক্ষিণাঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী সবকিছু করেছেন। পায়রা বন্দর, বিশ্ববিদ্যালয়, মেডিকেল বিশ্ববিদ্যালয়, ক্যান্টনমেন্ট, লেবুখালী সেতু, আ. রব সেরনিয়াবাত সেতুসহ সবই তিনি করে দিয়েছেন। বাকি ছিল পদ্মা সেতু, সেটিও প্রধানমন্ত্রী উদ্বোধন করে দিচ্ছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম