Logo
Logo
×

সারাদেশ

শুক্কর আলীর খোঁজ নেই প্রায় ১ মাস

'বাবা ফিরে এসো'

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২১, ০৬:৪৮ এএম

'বাবা ফিরে এসো'

নিখোঁজ শুক্কর আলী। ছবি: সংগৃহীত

বাবার মুখখানা দেখার অপেক্ষায় বসে আছেন ৫ সন্তান ও তাদের স্বজনেরা। অপেক্ষার প্রহর গুনতে থাকা সন্তানদের আকুতি, 'বাবা তুমি যেখানে থাকো ফিরে এসো শিগগিরই'।

বাবা বাড়ি থেকে বেরিয়ে নিরুদ্দেশ হয়ে গেছেন প্রায় ১ মাস। তারপর থেকে সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি সন্তানরা। তাদের চোখেমুখে রাজ্যের শঙ্কা ও ক্লান্তির ছাপ।

হতভাগা বাবা শুক্কর আলী। বয়স ৫৮ বছর। মানসিক ভারসাম্যহীন। বাড়ি গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদ গ্রামে। স্ত্রী ও ৫ সন্তানকে নিয়ে গ্রামের জাহাঙ্গীর মাতবরের বাড়ির পাশে বসবাস করতেন। 

শুক্কর আলীর বড় ছেলে মো. মোস্তফা জানান, গত ১১ জুন সকাল ১০ টার দিকে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। আর ফিরে আসেননি। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার চিন্তায় অসুস্থ হয়ে পড়েছেন মা। তাকে বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এতেও তিনি সুস্থ হননি। 

মোস্তফা জানান, এর আগেও মানসিক প্রতিবন্ধী বাবা বাসা থেকে বেরিয়ে গেছেন, দুএকদিন পর স্বেচ্ছায় ফিরে এসেছেন। এবার প্রায় ১ মাস হয়ে গেলেও বাবা ফিরছেন না। তার চিন্তায় নাওয়া নেই, খাওয়া নেই, চোখে ঘুম নেই। পরিবারের সবাই দিন দিন অসুস্থ হয়ে পড়ছেন।

শুক্কর আলীর সন্ধান পেতে গাজীপুর সিটির পূবাইল মেট্রো থানায় সাধারণ ডায়েরি করেছেন তার ভাই মইনুল ইসলাম। যার নম্বর ৫৭। 

জিডিতে বলা হয়েছে, শুক্কর আলীর গায়ের রঙ শ্যামল, মুখে পাকা দাঁড়ি, চুল কাঁচা পাকা। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৫ ইঞ্চি। তার পড়নে ছিল সাদা রঙের লুঙ্গি ও ফুল হাতা শার্ট। 

কেউ শুক্কর আলীর সন্ধান পেলে ০১৮৪৬-২২৬৮৪৪ নম্বরে যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম