Logo
Logo
×

সারাদেশ

ফেসবুকে প্রেম, তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ২০ জুন ২০২১, ১১:৩১ এএম

ফেসবুকে প্রেম, তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা

খুলনার বটিয়াঘাটা উপজেলায় ফেসবুকে প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই মামলায় পুলিশ একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে।

ঘটনার শিকার তরুণীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, পাইকগাছা উপজেলার এক তরুণীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে বটিয়াঘাটা উপজেলার হেতালবুনিয়া গ্রামের বাসিন্দা সবুজের পরিচয় হয়। একপর্যায়ে দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্কের জেরে চলতি বছর মার্চ মাসে সবুজ মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে বটিয়াঘাটার ওয়াইসি রিসোর্ট অ্যান্ড সিপাল রিসোর্ট সেন্টারে নিয়ে আসে। সেখানে একটি কক্ষ ভাড়া করে সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত তারা অবস্থান করে। অবস্থানকালে সবুজ ওই তরুণীকে  একাধিকবার ধর্ষণ করে।

ধর্ষণের পর সবুজ বিবাহিত বলে তরুণীকে বাড়িতে পাঠিয়ে দেয়। তরুণী বাড়ি গিয়ে বিষয়টি পরিবারকে জানালে পরিবারের পক্ষ থেকে ১৯ জুন বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করা হয়। মামলায় সবুজকে একমাত্র আসামি করা হয়।

বাটিয়াঘাটা থানার ওসি মোহাম্মদ শাহজালাল সোহাগ বলেন, এজাহার নামীয় আসামি সবুজকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম