Logo
Logo
×

কর্পোরেট নিউজ

যমুনা ফিউচার পার্কে আই বাই সিক্রেটসের প্রথম এক্সপেরিয়েন্স সেন্টার

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৪, ১০:৫৯ এএম

যমুনা ফিউচার পার্কে আই বাই সিক্রেটসের প্রথম এক্সপেরিয়েন্স সেন্টার

দেশের সার্বিক পরিস্থিতিতে মেয়েরা সব থেকে বেশি বিব্রতকর অবস্থায় পরে আন্ডারগারমেন্টস কিনতে গিয়ে। মার্কেট অ্যানালাইসিস করে দেখা যায় মেয়েদের এই গোপন কেনাকাটার দোকানে বেশিরভাগ ক্ষেত্রেই পুরুষ সেলস ম্যানের উপস্থিতি অনেকটা বিব্রতকর। 

বয়স ও স্বাস্থ্য ভেদে আন্ডারগারমেন্টস কেনাকাটায় মেয়েদের বিভিন্ন গোপনীয় বিষয়ে আলোচনা করে একটি পারফেক্ট ইনার সিলেক্ট করতে হয়। আবার অধিকাংশ দোকানেই শুধু ব্যান্ড সাইজের ব্রা অ্যাভেইলেবল থাকে যেখানে প্রতিটা মেয়ের ব্রা এর কাপ সাইজ বিভিন্ন ধরনের হয়, প্রডাক্ট ভ্যারিয়েশন না থাকায় এক প্রকার বাধ্য হয়েই ভুল সাইজের ব্রা কিনতে হয় আর ট্রায়াল রুমের ব্যবস্থা না থাকায় কোনো রকম আইডিয়ার উপর নির্ভর করেই ব্রা নিতে হয়।

এই সমস্যার সমাধানে আই বাই সিক্রেটস ২০১৯ সালে অনলাইনে তাদের প্রথম যাত্রা শুরু করে এবং খুব অল্প সময়েই কাস্টমারদের আস্থা এবং অনেক সমস্যার সমাধান নিয়ে আসতে সক্ষম হয়। তারই ধারাবাহিকতায় আই বাই সিক্রেটস তাদের প্রথম এক্সপেরিয়েন্স সেন্টার চালু করেছে হোলসেল ক্লাব যমুনা ফিউচার পার্কে। দেশের সকল নারীদের জন্য পারফেক্ট ফিটিং এবং গ্যারান্টিড অথেনটিক আন্ডার গার্মেন্টস এক্সপেরিয়েন্স করতে আই বাই সিক্রেটস আমন্ত্রণ জানাচ্ছে। আই বাই সিক্রেটস এমন একটা জায়গা তৈরি করেছে যেখানে যেকোনো বয়সের মহিলারা একটি এমপাওয়ারড এবং প্রাইভেট পরিবেশে তাদের পছন্দের প্রোডাক্টের ট্রায়াল থেকে কেনাকাটা সবই করতে পারবেন। 

এছাড়া, এক্সপেরিয়েন্স সেন্টার পুরোটাই থাকছে ফিমেইল স্টাফদের তত্ত্বাবধানে তাই প্রাইভেসি বা কোনোরকম প্রোডাক্ট সম্পর্কিত যেকোনো প্রশ্নে থাকছে না কোন দ্বিধা। আই বাই সিক্রেটস এর এক্সপেরিয়েন্স সেন্টারে সব ফিমেল সেলসম্যান এবং আন্ডারগারমেন্টস এর উপর স্পেশাল প্রশিক্ষণ প্রাপ্ত যারা কিনা যে কোন ব্রা রিলেটেড কমন সমস্যাগুলো মেয়েরা ফেস করে সেগুলোর সল্যুশন দিতে পারবে। সকল ধরনের ব্যান্ড এবং কাপ সাইজের এভ্যাইলিবিলিটি থাকায় প্রতিটা মেয়ে তার ব্রা সাইজ অনুযায়ী পারফেক্ট ব্রা সিলেক্ট করতে পারবে এতে করে ভুল সাইজের ব্রা ক্যারি করার কারণে ব্রেস্ট এর সেইপ নষ্ট হওয়া বা রিলেটেড সমস্যাগুলো অ্যাভয়েড করতে পারবে। এছাড়াও যারা নিজের পারফেক্ট ব্রা সাইজ নিয়ে কনফিউসড বা সেইপ এবং প্রয়োজনের ধরন অনুযায়ী ব্রা সিলেকশান করতে পারছে না তাদের জন্য আই বাই সিক্রেটস এর আছে ফ্রি ব্রা গাইড কনসালটেন্সি। তাদের এক্সপেরিয়েন্স সেন্টারে এসে এই ফ্রি সার্ভিসটি নিতে পারবেন আপনিও।

এক্সপেরিয়েন্স সেন্টার লোকেশন: লেভেল (মাইনাস)-২, আই বাই সিক্রেটস, হোলসেল ক্লাব, যমুনা ফিউচার পার্ক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম