Logo
Logo
×

কর্পোরেট নিউজ

প্রাইম ব্যাংকের কর্মীদের বীমা সুরক্ষা দিবে মেটলাইফ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পিএম

প্রাইম ব্যাংকের কর্মীদের বীমা সুরক্ষা দিবে মেটলাইফ

কর্মী ও তাদের পরিবারের সদস্যদের বীমা সুরক্ষার আওতায় নিয়ে আসতে মেটলাইফের সাথে চুক্তিবদ্ধ হয়েছে প্রাইম ব্যাংক। এই চুক্তির মাধ্যমে প্রাইম ব্যাংকের ৯,৬০০ জনেরও বেশি কর্মী ও তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা খরচ, দুর্ঘটনা, অক্ষমতা ও জীবনহানির ক্ষেত্রে বীমা কাভারেজ প্রদান করবে মেটলাইফ।  

কর্মীদের জন্য বীমা সুরক্ষা প্রদান কর্মক্ষেত্রে তাঁদের নিরাপদ এবং মনোযোগী থাকার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বীমা সুরক্ষা সংকটময় সময়ে কর্মী ও তাদের পরিবারের ওপর আর্থিক চাপ যেমন কমায় তেমনি কর্মীদের কল্যাণের প্রতি প্রতিষ্ঠানের প্রতিশ্রুতিকে প্রমান করে।

কাস্টমাইজড বীমা সেবা, বীমাদাবির দ্রুত পেমেন্ট ও ঝামেলামুক্ত দাবি নিষ্পত্তির আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করে প্রাইম ব্যাংক।

সাম্প্রতিক এক অনুষ্ঠানে প্রাইম ব্যাংক ও মেটলাইফ বাংলাদেশের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে চুক্তিটি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ এবং মেটলাইফ বাংলাদেশের মূখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ।

এ চুক্তি নিয়ে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ বলেন, “প্রাইম ব্যাংকে আমরা সবসময়ই আমাদের কর্মীদের কল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রতিশ্রুতি বাস্তবায়নে, মেটলাইফ বাংলাদেশের সাথে  নতুন এই  চুক্তি আমাদের   কর্মী এবং তাঁদের পরিবার সদস্যদের ব্যাংকের সাথে তাদের যাত্রাকে আরো  নিরাপদ এবং সহজ করে তুলবে।”

মেটলাইফ বাংলাদেশের সিইও আলা আহমদ বলেন, “কর্মীদের সুরক্ষায় প্রাইম ব্যাংকের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। কর্মীদের প্রাধান্য দিলে সেই প্রতিষ্ঠানের সফল হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। প্রতিষ্ঠানসমূহের কর্মী ও তাঁদের পরিবারের জন্য একটি সুরক্ষিত ও শক্তিশালী ভবিষ্যত গড়তে সহায়তা করার চলমান প্রতিশ্রুতির অংশ হিসাবেই আমরা আমাদের বীমা সেবা দিয়ে আসছি।” 

 বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসেবে ১৯৯৫ সালে প্রতিষ্ঠার পর থেকেই রিটেইল ও করপোরেট ব্যাংকিংয়ে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে প্রাইম ব্যাংক। ১৪৬টি শাখা এবং ১৪০টি জায়াগায় ১৫৩টি এটিএম বুথের মাধ্যমে সারা দেশে নিজেদের বিস্তৃত কার্যক্রম পরিচালনা করছে ব্যাংকটি। 

বাংলাদেশে ৯০০টিরও বেশি প্রতিষ্ঠান এবং ১০ লাখেরও বেশি গ্রাহকদের বীমা সেবা প্রদান করছে মেটলাইফ। গত ছয় বছরে মেটলাইফ বাংলাদেশ ১০,৫০০ কোটি টাকারও বেশি বীমাদাবি নিষ্পত্তি করা হয়েছে।   

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম