Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এনএসইউতে ‘হায়ারিং হ্যাকস: ইওর পাথ টু অগমেডিক্স’ সেমিনার

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ পিএম

এনএসইউতে ‘হায়ারিং হ্যাকস: ইওর পাথ টু অগমেডিক্স’ সেমিনার

নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টারে (সিপিসি) বুধবার ‘হায়ারিং হ্যাকস: ইওর পাথ টু অগমেডিক্স’ শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়। চাকরি প্রত্যাশী শিক্ষার্থীদের ‘অগমেডিক্স বাংলাদেশ’এ নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে ধারণা দিতে এই আয়োজন করা হয়। 

প্রতিযোগিতামূলক চাকরির বাজারে কিভাবে নিজেকে উপযোগী করে তোলা যায় সে বিষয়ে সংশ্লিষ্টরা আলোচনা করেন। এসময় উপস্থিত শিক্ষার্থীরা অগমেডিক্স বুথে টাইপিং এবং লিসেনিং টেস্টে অংশ নেয়। 

ক্রমবর্ধমান চাকরির বাজারে এনএসইউ শিক্ষার্থীরা কীভাবে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে পারে, তা নিয়ে ক্যারিয়ার বিষয়ক পরামর্শ ও হাতে-কলমে অভিজ্ঞতার সুযোগ ছিল এই সেমিনারে। 

অনুষ্ঠানে এনএসইউর সিপিসির পরিচালক অধ্যাপক মোহাম্মদ খসরু মিয়া উদ্বোধনী বক্তব্য দেন। তিনি ক্যারিয়ার গড়তে প্রস্তুতির ওপর দিকনির্দেশনা দেন। এছাড়া শিক্ষার্থীদের সফল ক্যারিয়ার গঠনে সিপিসির ভূমিকাও তুলে ধরেন।

অগমেডিক্স বাংলাদেশের হেড অব পিপল জাভেদ পারভেজ তরুণ মেধাবীদের পেছনে বিনিয়োগে কোম্পানির প্রতিশ্রুতির ওপর জোর দিয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন। জাতীয় উন্নয়নে অবদান রাখতে পরবর্তী প্রজন্মকে সঠিক গড়ে তুলতে অগমেডিক্সের দীর্ঘমেয়াদী লক্ষ্যের কথা তুলে ধরেন।  

সেমিনারে আরও উপস্থিত ছিলেন অগমেডিক্সের বিডি অপারেশনসের সিনিয়র পরিচালক রিসালাত জাবীর। তিনি সম্ভাব্য কর্মীদের মধ্যে কোম্পানির শর্তানুযায়ী যেসব যোগ্যতা থাকা প্রয়োজন, তা তুলে ধরেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম