Logo
Logo
×

কর্পোরেট নিউজ

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির অ্যাডমিশন ফেস্ট শুরু

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ১০:৫২ পিএম

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির অ্যাডমিশন ফেস্ট শুরু

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে অ্যাডমিশন ফেস্ট শুরু হয়েছে। এই ফেস্টে শিক্ষাপ্রতিষ্ঠানটি ৭টি বিভাগের অধীনে ১২টি প্রোগ্রামে ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড়, ভর্তি ফি ৫০ শতাংশ ছাড় এবং টিউশন ফিতে স্পেশাল ছাড় দিচ্ছে। এ ছাড়াও ভর্তিতে মিলছে আকর্ষণীয় উপহার।

এছাড়াও অ্যাডমিশন ফেস্ট-এ থাকছে ‘সীমিত সময়’ এবং ‘আগে আসলে আগে পাবেন’ নীতিতে বিশেষ ছাড় ও উপহার। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে এ অ্যাডমিশন ফেস্ট উদ্বোধন করেন ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর এ.এইচ.এম ফারুক। আগামী ১৮ অক্টোবর পর্যন্ত চলবে এ ভর্তি কার্যক্রম।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির প্রিন্সিপাল অ্যাডভাইজার প্রফেসর ড. মো. আনোয়ারুল কবির, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভাগের প্রধানরা, প্রক্টোরিয়াল টিম, শিক্ষক-শিক্ষিকা, অ্যাডমিশন অফিস এবং অন্যান্য বিভাগের কর্মকর্তা ও শিক্ষার্থীরা। 

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে এটি একটি ঐতিহ্যবাহী ইউনিভার্সিটি। ২০০৩ সাল থেকে যাত্রা শুরু হওয়া ইউনিভার্সিটি সুনামের সঙ্গে এগিয়ে চলেছে এবং ছাত্র-ছাত্রীদের জ্ঞানবিজ্ঞান চর্চায় এই ইউনিভার্সিটির সংশ্লিষ্ট সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

বিশ্ববিদ্যালয়ে প্রগতিশীল শিক্ষাব্যবস্থা, উন্নত গবেষণা, ইন্ডাস্ট্রি-একাডেমিয়ার সমন্বয়ে শিক্ষার্থীদের গড়ে তোলা হচ্ছে আধুনিক স্মার্ট সিটিজেন এবং দক্ষ প্রযুক্তিবিদ হিসেবে যারা আবুল খায়ের গ্রুপসহ বিভিন্ন ইন্ডাস্ট্রিতে যোগ্য এমপ্লয়ি হিসেবে সুনাম কুড়াচ্ছে। 

অ্যাডমিশন ফেস্ট-এর প্রথম দিনে ইউনিভার্সিটির ফিচারগুলো তুলে ধরে ছাত্র-ছাত্রীদেরকে ভর্তির জন্য আহ্বান জানানো হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম