Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ল্যাবএইডে বিশ্ব হার্ট দিবসে বিশেষ সেবাপক্ষ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পিএম

ল্যাবএইডে বিশ্ব হার্ট দিবসে বিশেষ সেবাপক্ষ

‘জীবন বাঁচাতে চাই কর্মদ্দ্যোগ’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে বিশ্ব হার্ট দিবস উদযাপন করা হয়েছে। বিশ্ব হার্ট দিবস-২০২৪ উপলক্ষে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে শুরু হয়েছে বিশেষ সেবাপক্ষ। 

গতকাল থেকে শুরু এ সেবাপক্ষ চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। কার্ডিয়াক স্ক্রিনিং প্যাকেজের আওতায় হার্টের অবস্থা সম্পর্কে জানা যাবে, পাওয়া যাবে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ। 

গতকাল বিশ্ব হার্ট দিসব উপলক্ষে ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের পৃষ্ঠপোষকতায়, ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে এক সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারে হৃদরোগ ও প্রতিকারের ওপর প্রবন্ধ উপস্থাপন করেন ডা. মো. আসিফুদ্দোজা (আসিফ)। অধিবেশনে চেয়ারম্যান ছিলেন ডা. আবদুজ জাহের, কো-চেয়ারম্যান ছিলেন ডা. এ পি এম সোহরাবুজ্জামান ও ডা. লুতফর রহমান। প্যানেল অব এক্সপার্ট হিসেবে ছিলেন- ডা. সমীরন কুমার সাহা, ডা. আমজাদ হোসাইন, ডা. শংকর নারায়ন দাস, ডা. অরুণ কুমার শর্মা এবং ডা. এস মোকাদ্দাস হোসেন (সাদী)। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডা. নুর মোহাম্মদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের নির্বাহী ডিরেক্টর (মার্কেটিং ও কমার্শিয়াল) এস এম নূর হোসাইন। এর আগে সকালে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম