Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এফজেডএস ভার্সন ৪.০ দেশের বাজারে, দাম ২৯৯৫০০

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পিএম

এফজেডএস ভার্সন ৪.০ দেশের বাজারে, দাম ২৯৯৫০০

এফজেডএস ভার্সন ৪.০ দেশের বাজারে, দাম ২৯৯৫০০

আধুনিক ও ব্যতিক্রমধর্মী মোটরসাইকেলের জন্য ইয়ামাহা বরাবরই বিশ্বসেরা। বাংলাদেশেও তার ব্যতিক্রম নয়। ২০১৬ সাল থেকে এসিআই মোটরস-এর হাত ধরে ব্যবসা শুরুর পর থেকেই ইয়ামাহা তরুণ ও অভিজ্ঞ বাইকারদের কাছে তুমুল জনপ্রিয়তা পায়। বর্তমানে এসিআই মোটরস ইয়ামাহার টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। ইয়ামাহার জনপ্রিয় সব মডেল এর মধ্যে অন্যতম হলো এফজেডএস সিরিজ। 

২০০৮ সালে এই সিরিজের প্রথম মডেল এফজেডএস ভার্সন -১ বাংলাদেশে আসে। শুরু থেকেই বাইকটি তুমুল জনপ্রিয়তা পায় এটির ডিজাইন ও আকর্ষণীয় ফিচারের কারণে। তারপর এসিআই মোটরস এর আরো কয়েকটি ভার্সন বাজারে আনে। 

সবশেষ গত বছর এফজেডএস ভার্সন ৩.০ ডিলাক্স বাজারে আসে। তারই ধারাবাহিকতায় ২৮ সেপ্টেম্বর রাজধানীর আইসিসিবিতে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে এফজেডএস সিরিজের নতুন মডেল ইয়ামাহা এফজেডএস ভার্সন ৪.০ বাংলাদেশের বাজারে আনার ঘোষণা দেয় ইয়ামাহা বাংলাদেশ। বাংলাদেশের বাজারে আসার আগেই বাইকটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

১৫০ সিসির সেগমেন্টের এফআই ইঞ্জিন সমৃদ্ধ টুরিং কমিউটার সেগমেন্টের অত্যাধুনিক এই মডেলটিতে রয়েছে পজিসন ল্যাম্পসহ ক্লাস ডি হেডলাইট, এলসিডি মিটার, এলইডি ফ্লাশার এবং ইয়ামাহা মোটরসাইকেল কানেক্ট অ্যাপ (ব্লুটুথ কানেকটিভিটি অ্যাপ)। এছাড়াও বাড়তি আকর্ষণ হিসেবে বাইকটিতে রয়েছে উচ্চ প্রযুক্তির দুটি সেফটি ফিচার, সিঙ্গেল চ্যানেল এবিএস ব্রেকিং সিস্টেম ও ট্র্যেকসন কন্ট্রোল সিস্টেম যা সচরাচর স্পোর্টস অথবা উচ্চ সিসির মোটরসাইকেলে দেখা যায়। দুটি ফিচারই চালকের বিশেষ নিরাপত্তা ও বাংলাদেশের রাইডিং কন্ডিশনের জন্য খুবই প্রয়োজনীয়। প্রাথমিকভাবে বাইকটির ছয়টি কালার বাজারে পাওয়া যাবে যা অনলাইন প্রি- বুকিং  এর মাধ্যমে গ্রাহকরা কিনতে পারবেন। আকর্ষণীয় এই মোটরসাইকেল মডেলটির দাম ২,৯৯,৫০০ টাকা। অনলাইন প্রিবুকিং এ থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট। 

অনুষ্ঠানে গান পরিবেশনা করেন জনপ্রিয় ব্যান্ড তারকা নগর বাউল জেমস।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মি. এইশিন চিহানা, চেয়ারম্যান, ইয়ামাহা মোটর ইন্ডিয়া গ্রুপ; ড. এফ এইচ আনসারী, ম্যানেজিং ডিরেক্টর, এসিআই মটরস্; জনাব সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মটরস্; এবং এসিআই মটরস ও  ইয়ামাহার এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম