Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বায়াম্পার নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পিএম

বায়াম্পার নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

বায়াম্পার নতুন কমিটির পরিচিতি সভা

বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির (২০২৪-২৬) পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর হোটেল শেরাটনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার এবিএম সিরাজুল ইসলাম। 

স্বাগত বক্তব্যে কমিটির সাধারণ সম্পাদক রুহুল আমিন আশিক জানান, সংগঠনটি দীর্ঘদিন কো-অর্ডিনেটর কমিটির মাধ্যমে চলে আসছিল, আজ তা পূর্ণাঙ্গ কমিটিতে রূপ নিয়েছে; যা সত্যি আনন্দদায়ক।

এখন থেকে সংগঠনের প্রতিটি সদস্যের সুযোগ-সুবিধা ও অসুবিধা আরও গুরুত্ব সহকারে দেখা সম্ভব হবে। 

সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুস সালিক জানান, সংগঠনের প্রত্যেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে, তবেই অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে। 

অভিষেক আয়োজক কমিটির আহ্বায়ক কাজী বজলুর রশিদ তার বক্তব্যে বলেন, আল্লাহর অশেষ রহমতে আয়োজক কমিটি উপদেষ্টামন্ডলী, কার্যকরী কমিটি এবং সদস্যবৃন্দকে এক করতে পেরেছে। কাজটি কষ্টসাধ্য হলেও বেশ আনন্দের। এই হাসি আনন্দ ভাগাভাগি করেই এগিয়ে যেতে চায় বায়াম্পা। 

নতুন কমিটির প্রত্যেককে নিয়ে কেক কেটে ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন সভাপতি। 

তিনি তার সমাপনী বক্তব্যে বলেন, আমরা অচিরেই সংগঠনের পক্ষ থেকে স্পিনিং সেক্টরের যাবতীয় সমস্যাগুলো সমাধানের জন্য সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন ও সরকারের উচ্চ পর্যায়ের ব্যক্তিবর্গের সঙ্গে যোগাযোগ করব।

এরপর রাতের খাবার শেষ করে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অতিথি শিল্পী ছাড়াও অংশ নেন বায়াম্পার সদস্যরা। পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সবুজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম