Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বন্যাদূর্গত মানুষকে সহযোগিতা করল ওশান গোয়িং শিপ ওনার্স এসোসিয়েশন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ এএম

বন্যাদূর্গত মানুষকে সহযোগিতা করল ওশান গোয়িং শিপ ওনার্স এসোসিয়েশন

গত মাসে বাংলাদেশের প্রায় ১১টি জেলায় স্মরণ কালের সবচেয়ে ভয়াবহ বন্যার কবলে পতিত হয়। বন্যাকবলিত অসহায় মানুষের সাহায্যার্থে বাংলাদেশ ওশান গোয়িং শিপ ওনার্স এসোসিয়েশনের সদস্যদের পক্ষ থেকে অর্থ ও খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

বন্যা চলাকালীন এবং বন্যার পানি নেমে যাওয়ার পর দুর্গত এলাকার মানুষের জন্য নগদ অর্থ এবং খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার জন্য সমুদ্রগামী জাহাজ মালিকগন আর্তমানবতার সেবায় কার্যক্রম গ্রহণ করেন। 

প্রথম ধাপে যে সমস্ত কোম্পানী এগিয়ে আসে তারা হলো- এম জে এল বাংলাদেশ পিএলসি, মেসার্স মেঘনা সুগার রিফাইনারী লি. এস আর শিপিং লি. কর্ণফুলী লি. এইচ আর লাইনস লি.। এ সকল কোম্পানী ইতোমধ্যে প্রধান উপদেষ্টার রিলিফ ও ওয়েলফেয়ার ফান্ডে এক কোটি তিন লাখ ছিয়াশি হাজার টাকার চেক প্রদান করেছে। এছাড়া তারা প্রায় এক কোটি চুয়াল্লিশ লাখ টাকার শুকনো খাবার ও বিশুদ্ধ খাবার পানি দুর্গত এলাকায় পৌঁছে দিয়েছে। 

আর্তমানবতার সেবায় এসোসিয়েশনের সদস্যদের সাহায্যের হাত থেমে যায়নি। দ্বিতীয় ধাপেও কিছু কিছু কোম্পানী নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদানের উদ্যোগ বজায় রেখে চলেছেন যেন, বন্যার পানি চলে যাওয়ার পরেও দুর্গত এলাকার মানুষের কষ্ট লাঘব হয় এবং জীবন স্বাভাবিক পর্যায়ে চলে আসে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম