Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সিলেটের বন্যা দুর্গতদের পাশে ইউনিলিভার কনজ্যুমার লিমিটেড

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ১১:৩৭ এএম

সিলেটের বন্যা দুর্গতদের পাশে ইউনিলিভার কনজ্যুমার লিমিটেড

সিলেট অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর আর্থিক সমস্যা লাঘব করতে এবং তাদের জীবিকা পরিস্থিতির উন্নতি ঘটাতে প্রয়োজনীয় সহযোগিতা দেওয়ার জন্য জরুরি মানবিক সহযোগিতা কার্যক্রম গ্রহণ করেছে ইউনিলিভার কনজ্যুমার লিমিটেড (ইউসিএল)। বন্যার কারণে স্থানীয় অর্থনীতির ওপর নেতিবাচক প্রভাব এবং ক্ষতিগ্রস্ত মানুষের জীবিকার সমস্যা মোকাবিলায় এই ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। 

এই ত্রাণ উদ্যোগে মাধ্যমে এক হাজার পরিবারের জন্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে দেওয়া এই ত্রাণ সমাজে সহনশীলতা বৃদ্ধি এবং তাদের আর্থিক সহায়তা জোরদার করতে সাহায্য করবে। একটি অ-রাজনৈতিক, অলাভজনক, স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ং পাওয়ার ইন সোশ্যাল অ্যাকশন (ইপসা) এর সহযোগিতায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে ইউসিএল এর একটি নিবেদিত টিম। 

সিলেট অঞ্চলের মানুষের ওপর বন্যা ইতিহাসগতভাবে ব্যাপক প্রভাব ফেলেছে। বর্তমান সংকটে ১০ লাখেরও বেশি মানুষ দুর্ভোগ পোহাচ্ছে, হাজার হাজার মানুষ বন্যা আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছে এবং আরও অনেক গ্রাম ও শহর এখনো পানির নিচে রয়েছে। 

এই কঠিন সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য জীবিকা টিকিয়ে রাখা একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। এই উদ্যোগের মাধ্যমে, ইউসিএল তাদের সামাজিক দায়িত্ব পালনের ধারাবাহিকতা বজায় রেখেছে এবং সমাজের মানুষের মনোবল জোরদার করার পাশাপাশি ইতিবাচক কর্মসূচিতে প্রতিষ্ঠানের কর্মীদের সম্পৃক্ততা বাড়ানোর চেষ্টা করছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম