Logo
Logo
×

কর্পোরেট নিউজ

মইনুল ইসলামকে প্রাণ গ্রুপের ডিএমডি পদে পদোন্নতি

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ১০:৩৮ পিএম

মইনুল ইসলামকে প্রাণ গ্রুপের ডিএমডি পদে পদোন্নতি

প্রাণ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি পেলেন মইনুল ইসলাম মঈন। এক্সিকিউটিভ ডিরেক্টর থেকে ডিএমডি পদে পদোন্নতি পেলেন তিনি। 

মইনুল ইসলাম মঈন তার দুই দশকেরও বেশি সময়ের শিল্প দক্ষতা নিয়ে নতুন ভূমিকায় এসেছেন। ২০১৪ সালে ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস কর্তৃক ‘শীর্ষ ১০০ গ্লোবাল মার্কেটিং লিডার’ এর মধ্যে একজন হিসাবে মর্যাদাপূর্ণ স্বীকৃতি অর্জন করেন। 

মইনুল ইসলাম মঈন ২০২৩ সালে বিপণন জগতে একজন প্রভাবশালী ব্যক্তিত্ব হিসাবে তার খ্যাতি আরও মজবুত করেন। প্রাণ গ্রুপ থেকে তিনি ‘সর্বাধিক প্রশংসিত বিপণন নেতা’র পুরস্কার অর্জন করেছেন। ২০১৪ এবং ২০১৫ সালে এশিয়ার ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেসের উপদেষ্টা পরিষদের সদস্য হিসাবে তার ভূমিকা প্রসংশিত হয়।

২২ বছরের ক্যারিয়ারজুড়ে মঈন ব্র্যান্ড ম্যানেজমেন্ট, কৌশলগত পরিকল্পনা, উদ্ভাবন, ব্যবসা পরিচালনা এবং স্থায়িত্বের মতো গুরুত্বপূর্ণ ক্ষেত্রে ব্যতিক্রমী দক্ষতা প্রদর্শন করেছেন। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে EMBA (ফাইন্যান্স অ্যান্ড মার্কেটিং) প্রোগ্রাম থেকে স্নাতক হয়েছেন। হার্ভার্ড বিজনেস স্কুল, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট - আহমেদাবাদ (আইআইএমএ), এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ)-সহ বিখ্যাত প্রতিষ্ঠান থেকে উন্নত প্রশিক্ষণের মাধ্যমে তিনি তার জ্ঞানকে বিস্তৃত ও সমৃদ্ধ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম