Logo
Logo
×

কর্পোরেট নিউজ

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্টে রানার্সআপ স্ট্যান্ডার্ড ব্যাংক

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৫ জুলাই ২০২৪, ০৯:৩২ পিএম

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্টে রানার্সআপ স্ট্যান্ডার্ড ব্যাংক

‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪’- এ রানার আপ হয়েছে শরিআহ্ ভিত্তিক স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি.। গত ১৩ জুলাই ঢাকায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে স্ট্যান্ডার্ড ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশের মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলা শেষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে রানার্সআপ ট্রফি গ্রহণ করেন স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন ও ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মোহন মিয়া।

মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন এমপি, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান, বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্ (ব্যাব) এর চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার।

এসময় টুর্নামেন্টে অংশগ্রহণকারী ব্যাংকসমূহের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ এবং মো. জাহেদুল হক উপস্থিত ছিলেন।

স্ট্যান্ডার্ড ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মো. সিদ্দিকুর রহমান, এসইভিপি ও চিফ রেমিটেন্স অফিসার মো. মোশাররফ হোসাইন, এসইভিপি ও হেড অব এসএএম ডিভিশন মুহাম্মাদ সাঈদ উল্লাহ এবং ইভিপি ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএসহ প্রধান কার্যালয় ও বিভিন্ন শাখার নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহিত করেন।

ব্যাংকারদের স্বাস্থ্য ও ভ্রাতৃত্ববোধের উন্নয়নকল্পে প্রধানমন্ত্রীর উৎসাহ ও পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্ (ব্যাব) এর সার্বিক ব্যবস্থাপনা ও তত্বাবধানে ২০২৩ সাল থেকে ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট’ শুরু হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম