Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঢাকা ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ১০:৫৯ পিএম

ঢাকা ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 “Maintaining Steady Growth with Excellence” এই স্লোগানকে সামনে রেখে ঢাকা ব্যাংক পিএলসি. ব্যাংকিং উৎকর্ষের ২৯ বছর পালন করেছে। এই উদযাপন উপলক্ষ্যে ব্যাংকের উন্নতি, প্রবৃদ্ধি ও অর্থনীতিতে অবদানের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উদযাপনের অংশ হিসেবে ব্যাংকের প্রধান কার্যালয়ে কেক কাটার মাধ্যমে দিনটি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আবদুল হাই সরকার,ব্যাংকের প্রতিষ্ঠাতা মির্জা আব্বাস উদ্দিন আহমেদ, প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান এটিএম হায়াতুজ্জামান খান, বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হানিফ, পরিচালক সর্বজনাব আলতাফ হোসেন সরকার, মো. আমিরুল্লাহ, রাখী দাস গুপ্তা, স্বতন্ত্র পরিচালক সর্বজনাব ফিরোজ আহমেদ, আহবাব আহমেদ।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমরানুল হক এবং রিজিওন্যাল ম্যানেজাররা ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন । এছাড়াও ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক একেএম শাহনেওয়াজ সহ প্রধান কার্যালয়ের সিনিয়র ম্যানেজমেন্ট এবং ব্যাংকের উল্লেখযোগ্য শাখা সমূহের ব্যবস্থাপকগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্যাংকের ১৫০ টি শাখা, উপশাখা ও এসএমই সেবা প্রাঙ্গণে পৃথক পৃথকভাবে  কেক কেটে ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

উল্লেখ্য, গত ২৯ বছরে ঢাকা ব্যাংক দেশের দ্বিতীয় প্রজন্মের একটি শীর্ষস্থানীয় ব্যাংক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে এবং ধারাবাহিকভাবে কর্মদক্ষতা, উচ্চতর সেবার মান ও শ্রেষ্ঠত্বের সাথে ধারাবাহিক প্রবৃদ্ধি অর্জনের মাধ্যমে গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম