Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এসিআই ফার্মা বিজনেসের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৫:৩৪ পিএম

এসিআই ফার্মা বিজনেসের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

ড. আরিফ দৌলা, গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর (বাম থেকে দ্বিতীয়), এম মহিবুজ জামান, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, এসিআই হেলথকেয়ার লিমিটেড (ডান থেকে দ্বিতীয়), মো. মুহসিন মিয়া, ডিরেক্টর, মার্কেটিং অপারেশন্স (ডান থেকে প্রথম), মোহাম্মদ আবুল বাশার হাওলাদার, ডেপুটি ডিরেক্টর, হেলথকেয়ার অপারেশন্স (বাম থেকে প্রথম)। ছবি: যুগান্তর

এসিআই ফার্মা বিজনেসের ‘বার্ষিক বিপণন এবং বিক্রয় সম্মেলন ২০২৪-২০২৫’ কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে। সারা দেশ থেকে বিপণন এবং বিক্রয়কর্মীরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি শুরু হয় পৃথক বিজনেস ইউনিটের নিজস্ব ব্যবসায়িক চ্যালেঞ্জ এবং উত্তরণের উপায় তুলে ধরার মাধ্যমে। এরপর এম মহিবুজ জামান, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, এসিআই হেলথকেয়ার লিমিটেড, ২০২৩-২০২৪ সালের সাফল্যের কথা তুলে ধরেন।

এসিআই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. আরিফ দৌলা এসিআই ফার্মা বিজনেসের ২০২৩-২০২৪ সালের সাফল্যের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এসিআই ফার্মা বাংলাদেশের মানুষের জীবনের মান উন্নয়নে নিরলসভাবে অবদান রাখছে এ কথা পুনর্ব্যক্ত করেন।

মো. মুহসিন মিয়া, ডিরেক্টর, মার্কেটিং অপারেশনস, ব্যবসা সম্প্রসারণের চ্যালেঞ্জ মোকাবেলা এবং ২০২৪-২০২৫ সালের জন্য নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় কৌশলগত দিক নির্দেশনা প্রদান করেন।

২০২৩-২৪ সালে সেরা পারফরমারদের তাদের চমৎকার কৃতিত্ব ও অবদানের জন্য পুরস্কৃত করা হয়। প্রেজেন্টেশন, ইন্টারেক্টিভ সেশন, মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম