Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আব্দুল হাই সরকার ঢাকা ব্যাংক পিএলসির চেয়ারম্যান হিসেবে পুনঃ নির্বাচিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১১:১৩ পিএম

আব্দুল হাই সরকার ঢাকা ব্যাংক পিএলসির চেয়ারম্যান হিসেবে পুনঃ নির্বাচিত

জনাব আব্দুল হাই সরকার ঢাকা ব্যাংক পিএলসি-এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে আগামী ২ বছরের জন্যে পুনঃ নির্বাচিত হয়েছেন। জনাব সরকার সিরাজগঞ্জ জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৭০ সালে স্নাতকোত্তর ডিগ্রি (এম. কম) সম্পন্ন করেন। শিক্ষা জীবন শেষে তিনি আন্তর্জাতিক ব্যবসা-বানিজ্যে সম্পৃক্ত হয়ে স্বাধীন বাংলাদেশের একজন স্বনামধন্য শিল্পপতি হিসেবে পরিচিতি লাভ করেন। 

তার আন্তরিক প্রচেষ্টা এবং প্রগতিশীল নেতৃত্বের ফসল হিসেবে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশের অন্যতম বৃহৎ ব্যবসায়িক কংগ্লোমারেট পূর্বাণী গ্রূপ। জনাব সরকার ঢাকা ব্যাংক পিএলসি-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি বাংলাদেশ এসোসিয়েশন অফ ব্যাংকস (বিএবি)-এর প্রাক্তন সহ-সভাপতি, বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ)-এর প্রাক্তন চেয়ারম্যান, এবং ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস (এফবিসিসিআই)-এর প্রাক্তন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। সরকার ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অফ বাংলাদেশ (আইইউবি) এর ট্রাস্টি বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান। 

তাঁর পুনঃনিয়োগ ইতিবাচকভাবে ঢাকা ব্যাংকের ধারাবাহিক উন্নয়ন ও গ্রাহকদের ব্যাংকিং সেবা প্রদানের উৎকর্ষতা সাধনের যাত্রা অব্যাহত রাখবে।    


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম