Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এআইইউবি’তে ২০২৩-২৪ সামার সেমিষ্টারের নবীনবরণ অনুষ্ঠিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৭ জুন ২০২৪, ১১:০৮ পিএম

এআইইউবি’তে ২০২৩-২৪ সামার সেমিষ্টারের নবীনবরণ অনুষ্ঠিত

গত ১ জুন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে (এআইইউবি) এর ২০২৩-২৪ সামার সেমিষ্টারের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। নবীনবরণ অনুষ্ঠানটি ৪টি অনুষদের নবাগত শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সেশনে অনুষ্ঠিত হয়। অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর প্রতিনিধিরা নবীনবরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়টির শিক্ষাদান পদ্ধতি,  নিয়মনীতি, সেবা ও সহযোগিতা সম্পর্কে অবহিত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইইউবি’র প্রতিষ্ঠাতা সদস্য ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জনাব ইশতিয়াক আবেদীন। তিনি নবাগত শিক্ষার্থী ও অভিভাবকদের অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে নতুন শিক্ষার্থীদের বিভিন্ন অনুপ্রেরণামূলক উপদেশ প্রদান করেন। 

এআইইউবির উপাচার্য প্রফেসর ড. সাইফুল ইসলাম তার বক্তব্যে,  শিক্ষার্থীদের এআইইউবিতে বিদ্যমান সুযোগ-সুবিধাগুলো কাজে লাগিয়ে এর সঠিক ব্যবহার করার জন্য আহ্বান জানান। এসময়, সহ-উপাচার্য, রেজিস্ট্রার, প্রক্টর, ডিন ছাড়াও বিভিন্ন অনুষদের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকেরা উপস্থিত ছিলেন। নবীনবরণের আনুষ্ঠানিকতা শেষে এআইইউবির পারফর্মিং আর্টস ক্লাব (এপিএসি) এর উদ্যোগে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম