Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সঙ্গে বাংলাদেশ সিটিজেন ওয়েলফেয়ারের সমঝোতা স্মারক

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ০৯:৫৫ পিএম

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সঙ্গে বাংলাদেশ সিটিজেন ওয়েলফেয়ারের সমঝোতা স্মারক

‘ক্রমবর্ধমান প্রবীণ জনগোষ্ঠীর ভোগান্তিসহ সামাজিক মূল্যবোধের অবক্ষয় রোধকল্পে এবং একটি প্রবীণবান্ধব সমাজ গঠনের লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও ড্যাফোডিল ফ্যামিলির সাথে বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির মধ্যে ২৫ জুন ২০২৪ ধানমন্ডির ড্যাফোডিল প্লাজার ৭১ মিলনায়তনে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির মহাসচিব ইঞ্জিনিয়ার মো. ফজলুর হক ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ ড. হামিদুল হক খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও ড্যাফোডিল ফ্যামিরির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড, মোঃ সবুর খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির পৃষ্ঠপোষক ও সাবেক সেনাবাহিনী প্রধান লে. জে. এম হারুন-অর-রশিদ, বীর প্রতীক (অবঃ), সহ-সভাপতি ইঞ্জিনিয়ার কবীর আহমেদ,  ফোরাম ফর দ্যা রাইটস অব দ্যা এল্ডারলী বাংলাদেশ এর চেয়ারম্যান মেজর জেনারেল জীবন কানাই দাস (অবঃ), ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ নুরুজ্জামান।  

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও ড্যাফোডিল ফ্যামিলির কর্পোরেট সোস্যাল রেসপনসিবিলিটির (ঈঝজ)  আওতায় এ সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে ‘ক্রমবর্ধমান প্রবীণ জনগোষ্ঠীর ভোগান্তিসহ সামাজিক মূল্যবোধের অবক্ষয় রোধকল্পে এবং একটি প্রবীণবান্ধব সমাজ গঠনে এই দুই প্রতিষ্ঠানের যৌথ প্রয়াস সমাজে ইতিবাচক ভ‚মিকা রাখবে বলে আয়োজকরা আশা প্রকাশ করেন। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম