Logo
Logo
×

কর্পোরেট নিউজ

রূপালী ব্যাংকের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে সভা অনুষ্ঠিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ১১:১১ পিএম

রূপালী ব্যাংকের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে সভা অনুষ্ঠিত

রূপালী ব্যাংক পিএলসি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২০২৪-এ স্টেকহোল্ডারদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার ব্যাংকের ব্যাংকটির প্রধান কার্যালয়ের ভিজিলেন্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের সার্বিক নির্দেশনায় এবং জোনাল অফিস ঢাকা উত্তর পশ্চিমের তত্ত্বাবধানে জোনাল অফিসের কনফারেন্স রুমে এ সভা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. নোমান মিয়া। এসময় তিনি গ্রাহকদের সাথে মতবিনিময় করেন এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কার্যক্রম সফল করতে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক সালামুন নেছা ও উপ-মহাব্যবস্থাপক ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা প্রবীর কুমার চক্রবর্তী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জোনাল অফিস ঢাকা উত্তর পশ্চিমের উপ-মহাব্যবস্থাপক মো. মুক্তার হোসেন। এসময় জোনাল অফিস ঢাকা উত্তর পশ্চিমের আওতাধীন শাখা ব্যবস্থাপকগণ ও গ্রাহকরা উপস্থিত ছিলেন। 

সভায় গ্রাহক-ব্যাংকার সুসম্পর্ক বজায় রাখার মাধ্যমে সব অভিযোগ আন্তরিকভাবে নিষ্পত্তি করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়। গ্রাহকদের অভিযোগগুলো আমলে নিয়ে তা প্রতিকারের ব্যবস্থা করা হয়। 

এছাড়াও সভায় ব্যাংকের সেবার মান, অভিযোগের ধরণ ও প্রতিকারের পদ্ধতি নিয়ে আলোচনা হয়। এ সময় গ্রাহকগণ রূপালী ব্যাংকের সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম