Logo
Logo
×

কর্পোরেট নিউজ

TOAB’র বিজনেস অ্যাওয়ার্ড পেলেন শাখাওয়াত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ১০:২২ পিএম

TOAB’র বিজনেস অ্যাওয়ার্ড পেলেন শাখাওয়াত

দ্য ট্যুরিজম অপারেটরস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (টোয়াব) গর্বিতভাবে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি (দ্য ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা এবং হানসার মালিকানাধীন কোম্পানির (সিইও) মো. শাখাওয়াত হোসেনকে পুরস্কৃত করেছে।

প্রিমিয়াম রেসিডেন্স বাংলাদেশের আতিথেয়তা শিল্পে তার অসামান্য অবদান এবং অটুট প্রতিশ্রুতির জন্য মর্যাদাপূর্ণ হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ড।

পুরস্কারটি প্রথমবারের মতো TOAB আন্তর্জাতিক পর্যটন পুরস্কার ২০২৪-এর সময় উপস্থাপিত হয়েছিল, একটি অত্যন্ত প্রত্যাশিত ইভেন্ট যা পর্যটন এবং আতিথেয়তায় উৎকর্ষ ও উদ্ভাবন উদযাপন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি। সারা বিশ্বের বিশিষ্ট অতিথিবৃন্দ, শিল্প নেতৃবৃন্দ এবং মূল স্টেকহোল্ডাররা এতে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পর্যটন খাতে ইতিবাচক পরিবর্তন আনার লক্ষ্যে একটি পুরস্কার উপস্থাপনা এবং পর্যটন বক্তৃতা ছিল। সেরা হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ড হল মো. শাখাওয়াত হোসেনের নিরলস প্রচেষ্টা এবং বাংলাদেশের আতিথেয়তা ও পর্যটন শিল্পের বৃদ্ধি এবং টেকসই উন্নয়নে তার উল্লেখযোগ্য অবদানের প্রমাণ। তার কৌশলগত উদ্যোগ শুধুমাত্র তার কোম্পানির সুনাম বাড়ায়নি বরং সারা বিশ্বের পর্যটকদের আকৃষ্ট করে এই অঞ্চলের সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অবদান রেখেছে।

‘আমি TOAB থেকে এই পুরস্কার পেয়ে গভীরভাবে সম্মানিত, এমনটাই  বলেছেন মো. শাখাওয়াত হোসেন। এই স্বীকৃতি ইউনিক গ্রুপে আমার পুরো টিমের কঠোর পরিশ্রম এবং উত্সর্গের প্রতিফলন। আমরা আতিথেয়তা শিল্পে নতুন মানদণ্ড স্থাপন করতে এবং বাংলাদেশের পর্যটন ও আতিথেয়তা শিল্পের সামগ্রিক উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।’

শাখাওয়াত হোসেনের অর্জন তার পেশাগত প্রচেষ্টার বাইরেও প্রসারিত। তিনি শিক্ষা, সম্প্রদায়ের উন্নয়ন এবং পরিবেশ সংরক্ষণের উপর মনোযোগ কেন্দ্রীভূত করে বিভিন্ন জনহিতকর কর্মকান্ডে সক্রিয়ভাবে জড়িত। তার প্রচেষ্টা স্থানীয় সম্প্রদায়ের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে, একজন দায়িত্বশীল এবং দূরদর্শী ব্যবসায়ী নেতা হিসাবে তার খ্যাতি আরও মজবুত করেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম