Logo
Logo
×

কর্পোরেট নিউজ

পূবালী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ১০:১১ পিএম

পূবালী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা

পূবালী ব্যাংক পিএলসির ৪১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ৫ জুন বুধবার ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান মনজুরুর রহমান। বার্ষিক সাধারণ সভায় পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ এবং উল্লেখযোগ্য সংখ্যক শেয়াররহোল্ডারগণ ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।

৪১তম বার্ষিক সাধারণ সভায় পূবালী ব্যাংক পিএলসির শেয়ার হোল্ডারদের মতামতের ভিত্তিতে ৩১ ডিসেম্বর ২০২৩ সালের জন্য ১২.৫০% ক্যাশ ডিভিডেন্ড ও ১২.৫০% স্টক ডিভিডেন্ড প্রদানের সিদ্ধান্ত অনুমোদিত হয়। 

পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ- মনির উদ্দিন আহমদ, ফাহিম আহমদ ফারুক চৌধুরী, রুমানা শরীফ, এম. কবিরুজ্জামান ইয়াকুব এফসিএমএ (ইউকে), সিজিএমএ; মুসা আহমেদ, আজিজুর রহমান, মো. আব্দুর রাজ্জাক মন্ডল, রানা লায়লা হাফিজ, মুস্তফা আহমদ ও আরিফ আহমেদ চৌধুরী; স্বতন্ত্র পরিচালক ড. শাহ্দীন মালিক ও মোহাম্মদ নওশাদ আলী চৌধুরী; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী এবং কোম্পানী সচিব মো. আনিসুর রহমান ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারবৃন্দ ব্যাংকের উল্লেখযোগ্য প্রবৃদ্ধি ও উন্নয়নে তাদের সন্তুষ্টি প্রকাশ করেন এবং এই মাইলফলক অর্জনে অক্লান্ত অবদান রাখায় পূবালী ব্যাংকের নিবেদিতপ্রাণ কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানান। সবশেষে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মহোদয় সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম