Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঈদে সান্ডোরা বিউটির পারফিউম স্কিনকেয়ার ও মেকাপে ৭০% ছাড়

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৭:৫৬ পিএম

ঈদে সান্ডোরা বিউটির পারফিউম স্কিনকেয়ার ও মেকাপে ৭০% ছাড়

অসংখ্য প্রিমিয়াম বিউটি প্রোডাক্টের উপর অবিশ্বাস্য অফারে এবারের ঈদুল আজহা উদযাপন করুন সান্ডোরা বিউটির সাথে। আপনার প্রিয় ব্র্যান্ড যেমন Rabanne, Armani, Carolina Herrera, Prada সহ দারণ সব কালেকশনে সেরা ডিলস পাবার এর চেয়ে বড় সুযোগ আর কী হতে পারে! 

সিগনেচার পারফিউম, লাক্সারি স্কিনকেয়ার, অথেনটিক মেকআপ অথবা মনকে প্রশান্ত করে এমন কোনো সেন্টেড ক্যান্ডেলসহ আপনার ঈদ উৎসবকে আরও প্রাণবন্ত করতে যা যা প্রয়োজন সবই পেয়ে যাবেন সান্ডোরা বিউটিতে।     

দেশের সবচেয়ে বড় অথেন্টিক পারফিউম শপ থেকে খুঁজে নিন আপনার সিগনেচার ফ্রেগরেন্স অথবা আমাদের এবারের ঈদ কালেকশন থেকে বেছে নিন পছন্দের নতুন কোন পারফিউম। যা আপনার ঈদ স্টাইলে নিয়ে আসবে নান্দনিকতা সেইসাথে পরিপূর্ণতা।

এছাড়াও Clarins, Natura Bissé, Dr. Barbara Sturm এর মতো অনেক ইন্টারন্যাশনাল ব্র্যান্ডের স্কিন কেয়ার ও মেকআপ ব্র্যান্ডগুলো খুব সহজেই এখানে পেয়ে যাবেন। থাকছে ময়েশ্চারাইজার বা ক্লিনজার থেকে শুরু করে সিরাম পর্যন্ত আপনার স্কিন কেয়ার রুটিনের জন্য আপনার প্রয়োজনীয় সব কিছুই। 

আর আপনার ঈদ মেকআপ লুককে আরও কালারফুল ও প্রাণবন্ত করতে আছে Dolce & Gabbana এর নতুন একটি লিপস্টিক লাইন। ঈদে হোম ডেকরের জন্য সেন্টেড ক্যান্ডেল এর চেয়ে ভালো অপশন আর কী হতে পারে?

সান্ডোরাতে রয়েছে ইয়াঙ্কি এবং উডউইক সেন্টেড ক্যান্ডেল, ডিফিউজার এবং fragrance spheres যা আপনার বাসায় উষ্ণ ও আরামদায়ক পরিবেশ তৈরির মাধ্যমে অতিথিদের কাছে নিজের বাসাকে সুন্দরভাবে রিপ্রেজেন্ট করতে সাহায্য করবে।  

সান্ডোরা বিউটি বাংলাদেশে ১০০ টিরও বেশি গ্লোবাল বিউটি ব্র্যান্ডের অফিসিয়াল খুচরা বিক্রেতা। আমাদের দোকানগুলি সুবিধামত বনানী, গুলশান এবং ধানমন্ডিতে অবস্থিত। আর সহজেই অনলাইন কেনাকাটার  জন্য,  sundora.com.bd তো আছেই!   

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম