Logo
Logo
×

কর্পোরেট নিউজ

মেগা র‌্যাফেল ড্র বিজয়ীকে বাজাজ পালসার দিল উত্তরা মোটর্স

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৯ মে ২০২৪, ১১:০৮ পিএম

মেগা র‌্যাফেল ড্র বিজয়ীকে বাজাজ পালসার দিল উত্তরা মোটর্স

ঈদের খুশি বাজাজ এ বেশি ফাইনাল মেগা র‌্যাফেল ড্র বিজয়ীকে বাজাজ পালসার এন ২৫০ প্রদান করল উত্তরা মোটর্স লিমিটেড
 
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের খুশি বাজাজ এ বেশি ক্যাম্পেইন এ উত্তরা মোটর্স লিমিটেড এর যে কোন শোরুম / ডিসপ্লে সেন্টার থেকে পালসার এন সিরিজের সাথে ছবি তুলে নিজস্ব ফেসবুক পেইজে হ্যাসটেগ (#) ব্যবহার করে র‌্যাফেল ড্র এর মাধ্যমে বাজাজ পালসার এন ১৬০ এবং বাজাজ পালসার এন ২৫০ সহ আরও অনেক আকর্ষনীয় পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ। ইতিমধ্যে ১ম বিজয়ীকে পালসার এন ১৬০ মোটরসাইকেল প্রদান করা হয়েছে।

ফাইনাল মেগা র‌্যাফেল ড্র এর মাধ্যমে বাজাজ পালসার এন ২৫০ বিজয়ী হয়েছেন ঢাকার বাসাবো এলাকার ইঞ্জিনিয়ার ফাহাদ। সম্প্রতি এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে উত্তরা মোটর্স লিমিটেড এর কর্পোরেট অফিসে বিজয়ীকে একটি বাজাজ পালসার এন২৫০ মোটরসাইকেল প্রদান করলেন জনাব সামীর দেশপান্ডে, ভাইস প্রেসিডেন্ট, বাজাজ অটো লিমিটেড, ইন্ডিয়া এবং জনাব মতিউর রহমান, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, উত্তরা মোটর্স লিমিটেড।

এ সময় বাজাজ অটো এবং উত্তরা মোটর্স এর উচ্চপদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। অফারটির অন্যান্য পুরষ্কার গ্রহনের শেষ তারিখ ৩১ মে ২০২৪ পর্যন্ত নির্ধারন করা হয়েছে।

বাংলাদেশের সবচাইতে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত এবং নাম্বার ১ মোটরসাইকেল বাজাজ মোটরসাইকেল। বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স দেশব্যাপী ১৫টি শাখা অফিস ও ৩৫০ এর অধিক থ্রী এস ডিলার এর মাধ্যমে বাজাজ মোটরসাইকেল বাজারজাতকরন এবং অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে থানা/ গ্রাম-গঞ্জে বিক্রয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম