Logo
Logo
×

কর্পোরেট নিউজ

যাত্রাবাড়ীতে উত্তরা মোটর্সের শোরুম উদ্বোধন 

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৮ মে ২০২৪, ০৯:৪৫ পিএম

যাত্রাবাড়ীতে উত্তরা মোটর্সের শোরুম উদ্বোধন 

ঢাকার ধনিয়া, যাত্রাবাড়িতে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে ‘বাজাজ প্রিমিয়াম’ নামে উত্তরা মোটর্স লিমিটেডের অনুমোদিত থ্রি-এস ডিলার শো-রুমের উদ্বোধন করা হয়। 

বাজাজ অটো লিমিটেড, ইন্ডিয়া এর ভাইস প্রেসিডেন্ট সামির দেশপান্ডে এবং উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান উপস্থিত থেকে ‘বাজাজ প্রিমিয়াম’ এর শুভ উদ্ভোধন করেন।

বাজাজের স্ট্যান্ডার্ড অনুযায়ী আধুনিক প্রযুক্তির সমন্বয়ে নতুন এই শো-রুমটি সম্পূর্ণভাবে শীতাতপ নিয়ন্ত্রিত একই ছাদের নিচে মিলবে বিক্রয়-সেবা-খুচরা যন্ত্রাংশ, ২৫০০ স্কয়ার ফিট এর শো-রুমটিতে ওয়াই-ফাই সুবিধাসহ রয়েছে সুপরিসর বসার স্থান এবং ক্রেতাদের প্রত্যাশানুযায়ী রয়েছে মনোমুগ্ধকর পরিবেশ।

উদ্বোধন অনুষ্ঠানে উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান বলেন, এখানে বাজাজ মোটরসাইকেল ক্রেতারা এক ছাদের নীচে তাদের প্রত্যাশা অনুযায়ী আধুনিক প্রযুক্তির সার্ভিস সেন্টার এবং খুচরা যন্ত্রাংশ এর সেবা পাবে।

বাজাজ অটো লিমিটেড ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট সামির দেশপান্ডে বলেন, আধুনিক প্রযুক্তির সমন্বয়ে নতুন ভাবে বিন্যস্ত শোরুমটি মোটরসাইকেল ক্রেতাদের রোমাঞ্চিত করবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রিমিয়াম বাজাজ এর সত্ত্বাধীকারী মো. বেলাল হোসেনসহ উত্তরা মোটর্স লি. ও বাজাজ অটো লি. এর উচ্চপদস্থ কর্মকর্তা, ডিলারবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উত্তরা মোটর্স বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত এবং নাম্বার ওয়ান বাজাজ মোটরসাইকেল। সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস ও ৩২০ টিরও অধিক থ্রী এস ডিলার এর মাধ্যমে বাজারজাতকরণ এবং অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষণপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে থানা/ গ্রাম-গঞ্জে বিক্রয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম