Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ইউআইটিএস-এ বিজনেস কার্নিভাল ২০২৪ অনুষ্ঠিত

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০২৪, ১২:৪৩ পিএম

ইউআইটিএস-এ বিজনেস কার্নিভাল ২০২৪ অনুষ্ঠিত

ইউআইটিএস-এ বিজনেস কার্নিভাল ২০২৪ অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর বিজনেস স্টাডিজ বিভাগ ও বিজনেস ক্লাব-এর উদ্যোগে বিজনেস কার্নিভাল বিজ ফিয়েস্টা ২০২৪ (BIZ FIESTA 2024) অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (৮ মে) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের পিএইচপি স্কয়ারে এ আয়োজন করা হয়।

৮ ও ৯ মে দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া। এ সময় উপাচার্য অনুষ্ঠানের বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

বিজনেস স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. মেহেদী হাসানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বিজনেস অনুষদের ডিন ড. ফারুক হোসেন, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, প্রক্টর ড. মো. ইয়াসিন আলী, বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী, এলামনাই, কর্মকর্তা-কর্মচারী, বিজনেস ক্লাবের মডারেটর জেনিফার আলম, মঞ্জুরুল ইসলাম উৎস, বিজনেস ক্লাবের সভাপতি জয়িতা রাফসান ও অনান্য সদস্যবৃন্দসহ জনসংযোগ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। 

পরে বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা ছবির প্রদর্শনী, বিভিন্ন খেলা ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। 

অনুষ্ঠানের দ্বিতীয় ও শেষ দিন কেক কেটে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কোষাধ্যক্ষ এবং বিজনেস বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ। পরবর্তীতে  শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত হয় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কনসার্ট।

অনুষ্ঠানটি স্পন্সর করে দেশবন্ধু গ্রুপ, পোলার, নিউট্রি+, যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইল এবং মিডিয়া পার্টনার ছিল যুগান্তর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম