Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ইউল্যাবের ২৯৭৬ জন শিক্ষার্থীকে ডিগ্রি প্রদান

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৭ মে ২০২৪, ১০:২৭ পিএম

ইউল্যাবের ২৯৭৬ জন শিক্ষার্থীকে ডিগ্রি প্রদান

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস্ বাংলাদেশ (ইউল্যাব) এর ৭ম সমাবর্তন গতকাল বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়। সমাবর্তনের প্রতিপাদ্য ছিল "নতুন বিশ্বের সুযোগ”। চ্যান্সেলরের প্রতিনিধি ড. কামাল আবদুল নাসের চৌধুরী, মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা ও সাংস্কৃতিক উপদেষ্টা, ইউল্যাবের সমাবর্তন উদ্বোধন করেন এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিকাশ এর প্রতিষ্ঠাতা ও সিইও কামাল কাদির সমাবর্তন অনুষ্ঠানে বক্তা ছিলেন। অনুষ্ঠানে ইউল্যাব এর বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি (ভারপ্রাপ্ত) ড. কাজী আনিস আহমেদ এবং ইউল্যাব এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ইমরান রহমান গ্র্যাজুয়েটদের উদ্দেশ্য বক্তৃতা প্রদান করেন।

ইংরেজীতে সিজিপিএ ৪.০০ পেয়ে স্নাতক সম্পন্ন করে ভ্যালেডিক্টোরিয়ানস অ্যাওয়ার্ড অর্জন করেন অমরিতা লেথে চৌধুরী। আন্ডার গ্র্যাজুয়েট এবং গ্র্যাজুয়েট উভয় প্রোগ্রামের ৮ জন শিক্ষার্থী স্বর্ণপদক বিজয়ী হিসাবে পুরস্কৃত হয়েছেন। এ বছর মোট ২৯৭৬ জন শিক্ষার্থী সার্টিফিকেট অর্জন করেছে যাদের মধ্যে ২,৩২০ জন আন্ডার গ্র্যাজুয়েট এবং ৬৫৬ জন গ্র্যাজুয়েট রয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম