Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বিইউএফটির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ মে ২০২৪, ১০:২৭ পিএম

বিইউএফটির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি)-এর ব্যবসায় প্রশাসন বিভাগ সম্প্রতি ‘বিইউএফটি-ডিবিএ অ্যালামনাই গেট-টুগেদার ২০২৪’ এর আয়োজন করে।

এতে দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বিভিন্ন শিল্পের ৪০০ জনেরও বেশি প্রাক্তন শিক্ষার্থী অংশ নেয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এস. এম. মাহফুজুর রহমান, উপ-উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান এবং বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক মো. মুঈনুদ্দিন খান, বিভিন্ন অনুষদের ডিন,  ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. মো. কামরুল হাসানসহ বিভিন্ন বিভাগের প্রধানগণ এবং শিক্ষকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাবেক ছাত্রদের নেটওয়ার্কের সাথে দৃঢ় বন্ধন গড়ে তোলা ও তাদের পেশাগত উন্নতীতে উৎসাহ দিতেই এই গেট-টুগেদারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে টেক্সেবো ইন্টারন্যাশনাল পিটিই লিমিটেডের আন্তর্জাতিক ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক মোহাম্মদ মাহবুব হোসেনকে সভাপতি হিসেবে মনোনয়ন দেয়া হয়। পাশাপাশি ২৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি, ১৯ সদস্যের উপদেষ্টা প্যানেল এবং ৬ সদস্যের পরিচালনা পর্ষদ ঘোষণা করা হয়। গেট-টুগেদারের শেষাংশে নৈশভোজ ও কালচারাল ক্লাবের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সকলকে আন্দোলিত করে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম