Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঢাকায় উদ্বোধন হলো ইয়ামাহা’র নতুন শোরুম “রুবেল এক্সপ্রেস”

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ মে ২০২৪, ০৯:১০ পিএম

ঢাকায় উদ্বোধন হলো ইয়ামাহা’র নতুন শোরুম “রুবেল এক্সপ্রেস”

ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশের বাইক প্রেমীদের স্বপ্নের মোটরসাইকেল ব্র্যান্ড। এই স্বপ্নের ব্র্যান্ডকে কাস্টমারদের দোঁরগোড়ায় পৌছে দিতে, শুরু থেকেই অত্যন্ত যত্নশীল এসিআই মটরস্। এজন্য বাংলাদেশর কাস্টমারদের সকল প্রকার ইয়ামাহা মোটরসাইকেল, স্পেয়ার পার্টস এবং আফ্টার সেলস্ সার্ভিস অত্যন্ত দক্ষতার সাথে প্রদান করছে এসিআই মটরস্। উল্লেখ্য, এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এর একমাত্র পরিবেশক ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। ২০১৬ সালে বিশ্বখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা এসিআই মটরস এর সাথে নতুনভাবে যাত্রা শুরু করে। 

রাজধানীর গুলশান, নতুন বাজার, বসুন্ধরা, বাড্ডা ও এর আশেপাশের কাস্টমারদের নিকট ইয়ামাহা মোটরসাইকেলকে আরও সহজলভ্য করতে ০৪ মে ২০২৪ মাদানী এভিনিউ এর ১০০ ফিট রোডে “রুবেল এক্সপ্রেস” নামে আরও একটি নতুন শোরুম এর উদ্বোধন করা হয়। সুবিশাল ও নান্দনিক এই শোরুমে ইয়ামাহা’র সকল মডেলের বাইক পাওয়া যাবে। মোটরসাইকেল প্রেমীদের কথা মাথায় রেখে শো-রুমটিতে রাখা হয়েছে নানান ধরনের সুযোগ সুবিধা। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক  জনাব সুব্রত রঞ্জন দাস। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও ক্রিকেটের বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান, নতুন এই শোরুমের এর স্বত্তাধিকারী জাতীয় ক্রিকেট দলের সাবেক ফাস্ট বোলার রুবেল হোসেন সহ জাতীয় ক্রিকেট দলের আরও অনেক খেলোয়াড় এবং এসিআই মটরস্ এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম