Logo
Logo
×

কর্পোরেট নিউজ

কক্সবাজারে "বি ডাবলিও এ বি" এর ৮ম বার্ষিক সাধারণ সভা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পিএম

কক্সবাজারে

ব্যাংকার্স ওয়েল ফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ (বি ডাবলিও এ বি ) এর ৮ম বার্ষিক সাধারণ সভা ও মিলন মেলা/২৪ বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে কক্সবাজার সমুদ্র পাড়ে অভিজাত হোটেল সী প্রিন্সেস এ অনুষ্ঠিত ৮ম সাধারণ সভা ও মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন "বি ডাবলিও এ বি" এর  প্রেসিডেন্ট এবং এম টি বি এর সাবেক এম ডি ও সিইও কাজী মোঃ শফিকুর রহমান। সমাপ্তি বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপন করেন "বি ডাবলিও এ বি"এর জেনারেল সেক্রেটারি মোঃ এমদাদ হোসেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে কক্সবাজার, চট্টগ্রাম, রাজশাহী, লক্ষীপুর সহ দেশের বিভিন্ন বিভাগীয় ও জেলা কমিটির সদস্যগণ সহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে সদস্যগণ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে ভাইয়া হাউজিং পাইন সিটি এর সঙ্গে "বি ডাবলিও এ বি - ব্যাংকার হাউজিং প্রজেক্ট -২" এর সম্মতি চুক্তি স্বাক্ষরিত হয়।

তাছাড়া, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আই এস ইউ ) এর সাথেও "বি ডাবলিও এ বি" এর স্বারক চুক্তি স্বাক্ষরিত হয়। 

অনুষ্ঠানে "বি ডাবলিও এ বি"এর ক্রেস্ট প্রদানের মাধ্যমে সদস্য গণের সন্তানদের, সদস্যগনকে এবং দেশের স্বাবলম্বী ব্যাবসায়ী গনকে বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের জন্য পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য, "বি ডাবলিও এ বি" ২০১৬ সনে বাণিজ্য মন্ত্রলায় থেকে লাইসেন্স প্রাপ্ত হয়ে এবং রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কোম্পানি কর্তৃক রেজিস্ট্রিকৃত হয়ে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত/অবসর প্রাপ্ত সকল কর্মকর্তা গণের বিভিন্ন কল্যান মুখী কাজে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

দেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত/অবসরপ্রাপ্ত সকল কর্মকর্তাগণকে এই এসোসিয়েশন এ সদস্যভুক্তির মাধ্যমে সম্প্রীক্ত হয়ে তাঁদের নিজ ও পরিবারের সদস্যগণের কল্যাণমুখী কার্যক্রমে ভূমিকা রাখার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম