Logo
Logo
×

কর্পোরেট নিউজ

গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান হিসেবে পুনঃনিয়োগ ড. একেএম সাইফুলকে সংবর্ধনা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পিএম

গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান হিসেবে পুনঃনিয়োগ ড. একেএম সাইফুলকে সংবর্ধনা

বিশিষ্ট শিক্ষাবিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন (আইবিএ)-এর অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ গ্রামীণ ব্যাংকের পরিচালনা বোর্ডের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে পুনঃনিয়োগ পেয়েছেন। এ উপলক্ষ্যে ২১ এপ্রিল গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয়, মিরপুর-২, অডিটোরিয়ামে প্রধান কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব নূর মোহাম্মদ। 

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের দপ্তর, দুই সচিবালয়, গ্রামীণ ব্যাংক মেডিক্যাল সেন্টার এবং গ্রামীণ ব্যাংকের তৃণমূল পর্যায়ের পক্ষ্য থেকে চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ- কে ফুলের শুভেচ্ছা জানান ব্যবস্থাপনা পরিচালক জনাব নূর মোহাম্মদ। এরপর ফুলের শুভেচ্ছা জানান গ্রামীণ ব্যাংকের সকল বিভাগ প্রধান ও সহকর্মীগণ।

প্রধান অতিথির বক্তব্যে গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ বলেন, গ্রামীণ ব্যাংকের আধুনিকায়ন, প্রান্তিক পর্যায়ের ঋণগ্রহীতা সদস্যদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে আর্থিক উন্নয়ন, কর্মীদের জীবন-মান ও কর্মদক্ষতা বৃদ্ধির জন্য সময়পোযোগী বিভিন্ন পদক্ষেপ নেয়া হবে।

গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব নূর মোহাম্মদ বলেন, ‘সহকর্মীদের পদোন্নতি ও আর্থিক সুবিধা প্রদান, পরিবেশ রক্ষায় দেশজুড়ে বৃক্ষরোপণ কর্মসূচি, গণমাধ্যমে গ্রামীণ ব্যাংকের অগ্রগতি ও সাফল্য তুলে ধরাসহ বিভিন্ন ক্ষেত্রে রয়েছে চেয়ারম্যান মহোদয়ের দৃঢ় নেতৃত্ব ও বলিষ্ঠ পদক্ষেপ।’

উল্লেখ্য, ৯ এপ্রিল ২০২৪ অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে ড. এ কে এম সাইফুল মজিদকে গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান পদে নিয়োগের খবর জানানো হয়। প্রজ্ঞাপনে বলা হয়, গ্রামীণ ব্যাংক আইন, ২০১৩ এর ধারা ৯(১)(ক) ও ১০(১) অনুযায়ী ড. এ কে এম সাইফুল মজিদ, অধ্যাপক, ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন (আইবিএ), ঢাকা বিশ্ববিদ্যালয়-কে গ্রামীণ ব্যাংকের পরিচালনা বোর্ডের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে পূর্বের নিয়োগের মেয়াদ সংশোধন করে আরো দুই বছরের জন্য পুনঃনিয়োগ প্রদান করা হলো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম