Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ক্লেমন নিয়ে এলো নতুন স্বাদের ক্লেমন মোহিতো

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পিএম

ক্লেমন নিয়ে এলো নতুন স্বাদের ক্লেমন মোহিতো

ক্লেমন, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের অন্যতম ক্লিয়ার লেমন ড্রিংক। ক্লিয়ারলি লেমনের ফ্রেশনেস ছড়িয়ে, তরুণ ও সব বয়সী মানুষের হৃদয়ে ইতোমধ্যে ক্লেমন জায়গা করে নিয়েছে।

এবার ক্লেমন পরিবারে যুক্ত হলো আরেকটি রিফ্রেশিং ড্রিংক ‘ক্লেমন মোহিতো’। কুল লেমন ও মিন্টের সতেজতায় তৈরি ক্লেমন মোহিতো এখন পাওয়া যাচ্ছে সর্বত্র। 

ক্লেমন মোহিতোর কুল লেমন এবং মিন্টের ফ্রেশনেসের দারুণ কম্বিনেশন ভোক্তাকে করে তুলবে সতেজ ও প্রাণবন্ত। এই গ্রীষ্মের প্রচন্ড গরমে কুল ও রিফ্রেশ থাকতে, ক্লেমন মোহিতো হতে পারে এক অতুলনীয় সমাধান। এছাড়া শরীরকে রিহাইড্রেট করতে ক্লেমন মোহিতো উপকারী। কুল লেমন এবং মিন্টের সতেজতায় ক্লেমন মোহিতোর নতুন স্বাদে দূর হবে সারা দিনের ক্লান্তি। 

গতকাল মঙ্গলবার আকিজ হাউজে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্লেমন মোহিতো আনুষ্ঠানিকভাবে বাজারজাতকরণের উদ্দেশ্যে উদ্বোধন করা হয়।

এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ডিরেক্টর অব অপারেশন জনাব সৈয়দ জহুরুল আলম। তিনি জানান, ক্লেমন যেমন খুব কম সময়ে বাংলাদেশের জনপ্রিয় ক্লিয়ার লেমন ড্রিংকে পরিণত হয়েছে এবং ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষে চলে এসেছে, ঠিক তেমনি ক্লেমন মোহিতো ভোক্তাদের চাহিদা ও পছন্দ অনুযায়ী তৈরি করা হয়েছে। তাই আমরা আশা করছি, ভোক্তারা ঠিক একই রকম ভালোবাসা দিয়ে ক্লেমন মোহিতোকে গ্রহণ করে নিবে।

এই প্রোগ্রামে আরও উপস্থিত ছিলেন, জিসিপিও জনাব নাবিল আহমেদ, সিএমও জনাব মাইদুল ইসলাম, ব্র্যান্ড ম্যানেজার জনাব আব্দুল আজিজ এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।   

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম