Logo
Logo
×

কর্পোরেট নিউজ

কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সের ব্যবসায়িক সম্মেলন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ১১:০৮ পিএম

কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সের ব্যবসায়িক সম্মেলন

কক্সবাজারে অনুষ্ঠিত হলো অন্যতম শীর্ষ বাংলাদেশি ব্র্যান্ড ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেস লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন। ‘দ্য কক্স টুডে’তে গত মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত ওই সম্মেলনে অংশ নেন সারাদেশের প্রায় ২০০ জন ব্যবসায়ী।

যাদের মধ্যে ছিলেন ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সস লিমিটেডের পরিচালনা পর্ষদ সদস্য, এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা। সম্মেলনে ইলেকট্রনিক্স ব্যবসার চ্যালেঞ্জ মোকাবিলা করে শীর্ষে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেস লিমিটেডের আয়োজিত সম্মেলনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর সালমান ওবায়দুল করিম, এক্সেকিউটিভ ডিরেক্টর অবসরপ্রাপ্ত লেফট্যানেন্ট জেনারেল সাব্বির আহমেদ।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার মো. আবু তারিক জিয়া চৌধুরী, চিফ ফাইন্যান্স অফিসার মো. হাবিবুর রহমান এফসিএ, হেড অফ সেলস মো. মোশারফ হোসেন রাজিব ও হেড অফ সেলস মিজানুর রহমান প্রমুখ। 

এই অনুষ্ঠানে বিভিন্ন প্রান্তের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীরা কক্সবাজারে আসেন। তাদের আগমনে পাঁচ তারকা মানের হোটেল দ্য কক্স টুডে উৎসবে রূপ নেয়।

সম্মেলন উপলক্ষে বর্ণিল ব্যানার-ফেস্টুন ও বিশালাকার সুসজ্জ্বিত তোরণে সাজানো হয় পুরো হোটেল প্রাঙ্গন। সম্মেলনে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সস লিমিটেডের বিভিন্ন অঞ্চলের সেরা এরিয়া ম্যানেজার ও ডিস্ট্রিবিউটরদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান শেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম