Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ১১:১৪ পিএম

ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠিত

ইস্টার্ন ইউনিভার্সিটির স্প্রিং ২০২৩, সামার ২০২৩ এবং স্প্রিং ২০২৪ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান ২ মার্চ ২০২৪ তারিখে ইস্টার্ন ইউনিভার্সিটির রেজাকুল হায়দার হলে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সাইফুল ইসলাম, এমপি। ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অফ ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলী আজ্জম এবং রিজ পার্ক হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জি. বদরুল হাসান খান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. শহিদ আকতার হোসেন।

প্রধান অতিথি নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে উচ্চ শিক্ষার মান নিশ্চিত করার জন্য বিশ্ববিদ্যালয়ের সব ধরনের সুযোগ-সুবিধা গ্রহণের জন্য পরামর্শ প্রদান করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী সনদ লাভের বিষয়টি গুরুত্বের সাথে তুলে ধরেন। প্রধান অতিথি শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা ও মানবিক মূল্যবোধ বিকাশের উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন। 

বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ শিক্ষকদের সাথে নবীন শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেন। এছাড়াও অনুষ্ঠানে অনুষদের সদস্য, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সেতার ব্যান্ড এবং ইস্টার্ন ইউনিভার্সিটি কালচারাল ক্লাবের ছাত্র-ছাত্রীদের এক প্রাণবন্ত সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম