Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জয়নাল আবেদীনকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির শুভেচ্ছা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৭ পিএম

বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জয়নাল আবেদীনকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির শুভেচ্ছা

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান ও চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির আন্তর্জাতিক সম্পাদক মোহাম্মদ জয়নাল আবেদীন খান বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন।

এ উপলক্ষে সংগঠনের সাধারণ সম্পাদক ও এনসিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ-আল-কাফি মজুমদারের নেতৃতে সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পরিচালকে কার্যালয়ে সংগঠনের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  

সংগঠনের সমন্বয়ক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম.হাবিব মহসিন সুধন এর সার্বিক তত্ত্বাবধানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরি কমিটির সদস্য ও বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক এ.এইচ.এম. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা কামরুজ্জামান সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক বাহা উদ্দিন নোমান, সোনালী ব্যাংকের সহকারি মহাব্যবস্থাপক ও সংগঠনের কার্যকরি কমিটির সদস্য মোহাম্মদ হোসেন, দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, অগ্রণী ব্যাংকের কর্মকর্তা মতিউর রহমান জনতা ব্যাংকের কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক ও মো. আমিনুল ইসলাম, মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের কর্মকর্তা মো. মোতাহার হোসেন লিমন, এবং সিটিজেন ব্যাংকের কর্মকর্তা এস এন ইউসুফ প্রমুখ।

উল্লেখ্য মোহাম্মদ জয়নাল আবেদীন খান চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের পূর্ববেলঘর উজিরপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। চট্রগ্রাম বিশ^বিদ্যালয় থেকে পরিসংখ্যান বিষয়ে বিষয়ে অনার্সসহ মাস্টার্স সম্পন্ন করা জনাব খান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উন্নয়ন অধ্যায়ন বিষয়েও  মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ (আইবিবি) এর ডিপ্লোমাধারী। 

গত ১৮ ফেব্রুয়ারী ২০২৪ তাকে অতিরিক্ত পরিচালক পদে পদোন্নতি দেয়া হয়। তিনি ১৯৯৯ সালে শিক্ষানবীশ কর্মকর্তা হিসেবে বাংলাদেশ ব্যংকে যোগদান করেন। চাকুরি জীবনে তিনি বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেন। বাংলাদেশ ব্যাংকে যোগদানের পূর্বে তিনি পূবালী ব্যাংকে দুই বছরের ও বেশী সময় সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন।  

তিনি চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির প্রতিষ্ঠাকালিন সদস্য ও কার্যকরি কমিটির আন্তর্জাতিক সম্পাদক সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন এবং সমাজসেবা মুলক কাজে অংশগ্রহণ করেন।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম